- মৌলভীবাজার, শিক্ষাঙ্গন

কুলাউড়ার নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজে নবীনবরণ ও শিক্ষার্থী সংবর্ধনা

এইবেলা, কুলাউড়া, ৮আগস্ট:: কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের নয়াবাজার কে সি উচ্চ বিদ্যালয় ও কলেজে একাদশ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের নবীনবরণ ও এস এসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্তদের এক সংবর্ধনা প্রদান করা হয়।

নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজের উদ্যোগে  ৮ আগস্ট শনিবার প্রতিষ্ঠানের অডিটোরিয়ামে নয়াবাজার কে সি উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সমুজ আলীর সভাপতিত্বে ও স্কুলের শিক্ষক ফয়ছল আহমদ ও জাহেদ আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা অত্র প্রতিষ্ঠানের প্রাক্তণ ছাত্র মোঃ খালেদুর রহমান।

KULAURA NOYA BAZAR KC SCHOOL-COLLEGE (4)অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহমুদ আলী, কুলাউড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সমাজসেবক আব্দুল বাছিত বাচ্চু, আমেরিকা প্রবাসী সাংস্কৃতিক ব্যক্তিত্ব সুলতান আহমদ রফিক, প্রাইম ব্যাংক কুলাউড়া শাখার এক্সিকিউটিভ অফিসার নিত্য রঞ্জন মিত্র, শমসেরনগর সুজা মেমোরিয়াল কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আশফাকুর রহমান তোফায়েল, সিনিয়র শিক্ষক খলিলুর রহমান, স্কুলের পিটিএ কমিটির সভাপতি কাজল ভৌমিক।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন নয়াবাজার কেসি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ প্রবাশ চন্দ্র শর্মা। সাংবাদিকদের পক্ষে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের সাংগঠনিক সম্পাদক মানবঠিকানার সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ জসিম চৌধুরী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র আহসানুর রহমান, গীতা পাঠ করেন কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী পপি দাস। মানপত্র পাঠ করেন স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র নিজাম উদ্দিন। জিপিএ ৫ প্রাপ্ত সংবর্ধিত ছাত্র-ছাত্রীদের পক্ষে বক্তব্য রাখেন তোফায়েল করিম ও তুর্ণা দেব। অনুষ্ঠান শেষে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের সম্ভাবনাকে ধমিয়ে না রেখে অধ্যাবসায়ের মাধ্যমে নিজেদের ভবিষ্যৎ কে সুন্দর করে গড়ে তুলতে হবে। দারিদ্রতা কখনো স্বপ্নকে ধমিয়ে রাখতে পারবেনা। তোমরা শিক্ষা নিয়ে স্বপ্ন দেখ তোমাদের ভবিষৎ উজ্জ্বল।

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *