- জাতীয়, ব্রেকিং নিউজ, হবিগঞ্জ

হবিগঞ্জের স্কুলছাত্রী ধর্ষণের ভিডিও ইন্টারনেটে, গ্রেফতার ২

1441713910
এইবেলা, হবিগঞ্জ, ০৮ সেপ্টেম্বর:: হবিগঞ্জে হঠাৎ করে বেড়ে গেছে সামাজিক অপরাধ। প্রকাশ্যে স্কুল ছাত্রীকে চড়-থাপ্পড়ের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার স্কুলছাত্রীকে ধর্ষণ করে ভিডিও ইন্টারনেটে প্রকাশ করলো দুই যুবক।
জানা যায়, বিকেজিসি সরকারি বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে প্রকাশ করে বাজারে বিক্রি করে ৩ যুবক। মঙ্গলবার ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার অভিযোগে দায়েরকৃত মামলায় স্থানীয় জনতার সহযোগিতায় দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- হবিগঞ্জ শহরের বগলাবাজার এলাকার নারায়ণ দেবের পুত্র রাজন দেব (২১) ও উমেদনগর এলাকার মাখন মিয়ার পুত্র নুরুল আলম (২১)। শহরের বগলাবাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
স্থানীয়রা জানান, ২৬ আগস্ট শহরের বিকেজিসি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করে শহরতলীর কামড়াপুর এলাকার সেলিম মিয়ার পুত্র সিরাজ মিয়া (২১)। এ দিন সিরাজ তাকে ধর্ষণ করে। আর এ দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে তার বন্ধু নুরুল আলম। পরে ওই ভিডিও সিরাজ, তার বন্ধু নুরুল আলম ও রাজন  নামে তিন যুবক ইন্টারনেটে ছড়িয়ে দেয়।
শুধু তাই নয়, রাজন ওই ভিডিও স্থানীয়ভাবে বিভিন্ন যুবকদের কাছে বিক্রিও করে। আর ইন্টারনেটে ছেড়ে দেয়া ভিডিওটি ৭ সেপ্টেম্বর দেখতে পান ছাত্রীটির বাবা। তিনি ওইদিনই সিরাজকে প্রধান আসামি করে ৩ জনের বিরুদ্ধে হবিগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন।
মামলা দায়েরের পর থেকে পুলিশ তাদেরকে গ্রেফতার করতে বিভিন্নস্থানে অভিযান চালায়। সর্বশেষ মঙ্গলবার দুপুরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাদের ধরতে সক্ষম হয়।
হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
রিপোর্ট-হবিগঞ্জ প্রতিনিধি

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *