- মৌলভীবাজার, স্লাইডার

কমলগঞ্জে নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ সুপারের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

এইবেলা, কমলগঞ্জ, ১৯ অক্টোবর:: শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের প্রস্তুতি পরিদর্শন করেছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল।

সোমবার তিনি দুপুরে ভানুগাছ বাজারস্থ কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গাবাড়িতে উপজেলা পুজা উদযাপন পরিষদ ও কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গাবাড়ি পরিচালনা কমিটির নেতৃবৃন্দসহ হিন্দু নেতারা তাঁকে স্বাগত জানান।

পুলিশ সুপার কমলগঞ্জেরন তিলকপুর চাকুরীজীবি সার্বজনীন পূজা মন্ডপ সহ বিভিন্ন মন্ডপে পূজার সকল কার্যক্রম ঘুরে দেখেন এবং পূজা কমিটির সঙ্গে মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ওসি মো. এনামুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার, জেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি অধ্যাপক মোহন চন্দ্র দেব, কমলগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মধু সূদন পাল, সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাশ, কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গাবাড়ি পরিচালনা কমিটির সভাপতি শংকর লাল সাহা, সাধারণ সম্পাদক অমলেন্দু দেবরায়, পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত দেবরায় সঞ্জয় প্রমুখ।

পরিদর্শনকালে পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল বলেন, পাঁচদিনব্যাপী শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে পালনের সুবিধার্থে সব রকম প্রস্তুতি নেয়া হয়েছে। প্রতিটি পূজা মন্ডপে পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশ, আনসার, পূজা কমিটির স্বেচ্ছাবেকবৃন্দ দায়িত্ব পালন করবে। পূজা মন্ডপে কোনো অঘটন ঘটলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, এবার কমলগঞ্জ উপজেলায় ১২৩টি সার্ব্বজনীন পূজামন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে উপজেলা ত্রাণ ও পূনর্বাসন কার্যালয় থেকে প্রতিটি মন্ডপে ৫০০ কেজি করে মোট সাড়ে ৬১ মে:টন সরকারী জিআর চাল বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান।

রিপোর্ট-প্রনীত রঞ্জন দেবনাথ

About eibeleamialabula

Read All Posts By eibeleamialabula

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *