কমলগঞ্জে ভূঁয়া ইমাম সেজে প্রধানমন্ত্রীর অনুদানের চেক গ্রহণ কমলগঞ্জে ভূঁয়া ইমাম সেজে প্রধানমন্ত্রীর অনুদানের চেক গ্রহণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

কমলগঞ্জে ভূঁয়া ইমাম সেজে প্রধানমন্ত্রীর অনুদানের চেক গ্রহণ

  • রবিবার, ৭ জুন, ২০২০
  • ৩১০ বার পড়া হয়েছে

এইবেলা, কমলগঞ্জ ::

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড কালেঙ্গা গ্রামে দক্ষিণ কালেঙ্গা জামে মসজিদের নামে প্রতারণা করে প্রধানমন্ত্রীরী অনুদানের চেক গ্রহণ করেন এলাকার বিতর্কিত ভূঁয়া কাজী মৌলভী কেরামত আলী। তিনি কোন মসজিদের ইমাম-মোয়াজ্জিন নয়, তারপরও প্রতারণা করে গত শনিবার ০৬ জুন বিকালে মসজিদ ভিত্তিক নগদ ৫ হাজার টাকার চেক গ্রহণ করায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

কালেঙ্গা গ্রামের কয়েকজন ইমাম জানান, কেরামত আলী মসজিদের ভূঁয়া ইমাম সেজে দÿিণ কালেঙ্গা জামে মসজিদ দেখিয়ে এই অনুদানের চেক গ্রহণ করেছেন। রহিমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুর রহিম বলেন, এটা অত্যন্ত দু:খজনক ঘটনা।

স্থানীয় ইউপি সদস্য মুজিবুর রহমান মুজিব বলেন, দক্ষিণ কালেঙ্গা জামে মসজিদ নামে কোন মসজিদ নেই। এই নাম ব্যবহার করে প্রধানমন্ত্রীর অনুদানের চেক গ্রহণ খুবই দু:খজনক। এটা প্রতারণার শামিল। এই বয়সে এসেও তিনি লোভ লালসা বাঁধ দিতে পারলেন না। এটা আমাদের জন্য অত্যন্ত লজ্জাজনক বিষয়।

এ ব্যাপারে জানতে চাইলে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক জানান, সাংবাদিকদের মাধ্যমে সংবাদ পেয়ে রোববার ০৭ জুন দুপুরে দ্রুত চেকটি উদ্বার করা হয়।

তিনি আরো জানান, কেরামত আলী বিরুদ্ধে বাল্যবিবাহসহ একাধিক অভিযোগ রয়েছে। তিনি সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, কেরামত আলীর বিরুদ্ধে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews