বড়লেখায় সাংবাদিকদের পিপিই প্রদান বড়লেখায় সাংবাদিকদের পিপিই প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন

বড়লেখায় সাংবাদিকদের পিপিই প্রদান

  • বুধবার, ১০ জুন, ২০২০
  • ২৮৩ বার পড়া হয়েছে

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় এবার সাংবাদিক, চিকিৎসক ও স্বেচ্ছাসেবীদের মধ্যে পিপিই প্রদান করছেন প্রবাসী বিএনপি নেতা শরীফুল হক সাজু। করোনা সংকট দেখা দেয়ার পর বড়লেখা ও জুড়ী উপজেলার রাস্তাঘাটে জীবাণু নাশক স্প্রে ছিটানোর মাধ্যমে তিনি করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধমুলক কার্যক্রম শুরু করেন।

এরপর দীর্ঘ লকডাউনে খাদ্যসংকটে পড়া লোকজনের মধ্যে ফ্রি সবজি বাজার চালু, খাদ্যসামগ্রী বিতরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন। করোনা মহামারী কালিন ব্যক্তিগত সুরক্ষার কথা চিন্তা করে এবার তিনি চিকিৎসক, সাংবাদিক ও স্বেচ্ছাসেবকদের মধ্যে পিপিই বিতরণ করছেন। বড়লেখা প্রেসক্লাবভুক্ত সাংবাদিকদের পক্ষে পিপিই গ্রহণ করেন দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি আব্দুর রব ও আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি ইকবাল হোসেন স্বপন।

মঙ্গলবার বিকেলে পৌরশহরের ফাত্তাহ ম্যানশনে প্রবাসী বিএনপি নেতা শরীফুল হক সাজুর পক্ষ থেকে বড়লেখায় কর্মরত সাংবাদিকদের মধ্যে পিপিই প্রদান করেন জেলা যুবদলের সহসাধারণ সম্পাদক আব্দুল কাদির পলাশ। এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা বিএনপির সাধারণ সম্পাদক রাহেনা বেগম হাসনা, উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মুহিবুর রহমান ফারুক, বড়লেখা পৌর বিএনপির সভাপতি (ভারপ্রাপ্ত) আতাউস সহিদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খোকন, জেলা যুবদলের সহসভাপতি ও পৌর কাউন্সিলার আব্দুল হাফিজ ললন প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্টানে উপস্থিত ছিলেন ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি মিজানুর রহমান, মানবজমিন ও বাংলাটিভির প্রতিনিধি মো. রুয়েল কামাল, যায়যায় দিনের সুলতান আহমদ খলিল, ইত্তেফাকের তপন কুমার দাস, ‘৭১ টিভি ও সবুজসিলেটের এ,জে লাভলু প্রমুখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews