কুলাউড়ার জয়চন্ডীতে হাতেনাতে দোকান চুর আটক কুলাউড়ার জয়চন্ডীতে হাতেনাতে দোকান চুর আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

কুলাউড়ার জয়চন্ডীতে হাতেনাতে দোকান চুর আটক

  • বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

এইবেলা ডেক্স, কুলাউড়া ::  

কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের বিজয়াবাজারের হবিব মিয়ার দোকানের ক্যাশ থেকে টাকা নিয়ে পালিয়ে যাবার সময় সৌরভ বৈদ্য মিংকন নামক ১৩ বছরের এক কিশোরকে আটক করেছেন বাজারের ব্যবসায়ীরা। বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে তাকে আটক করা হয়। সে ওই ইউনিয়নের দিলদারপুর বাজারের পাশের বাড়ির সুনীল বৈদ্যর ছেলে।

বিজয়া বাজারের ব্যবসায়ী খালেদ আহমদ, খলিলুর রহমান, হেলাল আহমদ, নুরুল ইসলাম জানান, দুপুরের সময় যখন দোকানের ব্যবসায়ীরা নামাজে অথবা বাথরুমে যান তখন তারা এই সুযোগে দোকানের ক্যাশ থেকে টাকা নিয়ে চম্পট দেয়। এর আগে বাজারের নুরুল ইসলামের ফার্মেসী থেকে মিংকন এবং তার সঙ্গী বেগমানপুর এলাকার নিলয় মিলে ১২ হাজার ৪ শত টাকা চুরি করে নিয়ে যায়। আজ তাকে হাতেনাতেই আটক করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক দিলদারপুর বাজারের দু’জন ব্যবসায়ী জানান, তার (মিংকন) চুরির যন্ত্রণায় অতিষ্ঠ বাজারের দোকানদারেরা। মিংকন ও তার সঙ্গী আরও দুইজন আছে, তারা সবসময় বাজার ও বিভিন্ন দোকানের আশপাশে ঘোরাঘুরি করে। একটুখানি সুযোগ পেলেই ক্যাশ থেকে টাকাসহ দোকানের মালামাল নিয়ে চম্পট দেয়। এদের যন্ত্রণায় আমরা এখন রীতিমতো অতিষ্ঠ হয়ে পড়েছি।

জয়চন্ডী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সদস্য আজমল আলী বলেন, আমরা তাকে (সৌরভ বৈদ্য মিংকন) জিজ্ঞেস করলে সে চুরি করেছে বলে স্বীকার করেছে। পরে থানায় খবর দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছি।

কুলাউড়া থানার এসআই নজরুল ইসলাম জানান, ছেলেটি মাত্র ১৩ বছরের। ব্যবসায়ীদের কাছ এনে ওসি স্যারের নির্দেশে তার পরিবারের কাছে মুছলেখার মাধ্যমে দিয়ে এসেছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews