কুলাউড়ায় নিখোঁজের পর পাহাড় থেকে যুবকের মরদেহ উদ্ধার কুলাউড়ায় নিখোঁজের পর পাহাড় থেকে যুবকের মরদেহ উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ায় নিখোঁজের পর পাহাড় থেকে যুবকের মরদেহ উদ্ধার

  • বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০

এইবেলা ডেক্স,  কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে নিখোঁজের একদিন পর সালমান আহমদ নামক ১৮ বছরের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ জুন) দুপুরে ইউনিয়নের জগতপুর এলাকার একটি টিলার ওপর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সালমান ওই এলাকার মো: সাহাদ মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত বুধবার (১৭ জুন) বেলা ২ টার দিকে ঘরের রান্নার জন্য জ্বালানী কাঠ সংগ্রহ করতে বাড়ি থেকে বের হয় সালমান। কিন্তু রাত পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন সম্ভ্যাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। পরদিন বৃহস্পতিবার সকালে সালমানের বড় ভাই রুহান মিয়া আবারও তাকে খুজতে গিয়ে ওই টিলায় লাশটি দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) গোলাম দস্তগীর, কুলাউড়ার থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী প্রমুখ।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান জানান, খবর পেয়ে আমরা লাশটি উদ্ধার করেছি। ছেলেটির মাথায় একটা আঘাতের চিহ্ন দেখা গেছে। আর তেমন কোন চিহ্ন দেখা যায় নি। ময়নাতদন্তের জন্য মৌলভীবাজারের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews