কুড়িগ্রাম জেলা যুবলীগের বৃক্ষরোপণে প্রচারণা কুড়িগ্রাম জেলা যুবলীগের বৃক্ষরোপণে প্রচারণা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন

কুড়িগ্রাম জেলা যুবলীগের বৃক্ষরোপণে প্রচারণা

  • বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর ::
কুড়িগ্রাম শহরের বিভিন্ন স্থানে বৃহস্পতিবার ১৮জুন সকাল ১১ টার সময় গাছ লাগাই জীবন বাঁচাই এই স্লোগানকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নির্দেশক্রমে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের আহবানে কুড়িগ্রাম জেলা যুবলীগের প্রতিটি নেতাকর্মীদের তিনটি করে (বনজ, ফলজ, ঔষধি) গাছ লাগানোর এবং সাধারণ মানুষকে গাছ লাগাতে উৎসাহিত করতে ব্যাপক প্রচারণা চালানো হয়।
এসময় জেলা যুবলীগের আহবায়ক মমিনুর রহমান মুমিন বলেন, আমাদের এই বৃক্ষরোপণ কর্মসূচি তিন মাস ব্যাপী চলবে। আমরা কুড়িগ্রাম জেলা যুবলীগ সহ উপজেলা যুবলীগ, প্রতিটি ইউনিয়ন যুবলীগ ও প্রতিটি ওয়ার্ড যুবলীগের প্রতিটি নেতাকর্মীদের কেন্দ্রের নির্দেশনা মোতাবেক তিনটি করে গাছ লাগানোর নির্দেশ করেছি । সেই সাথে সাধারণ জনগণকে গাছ লাগানোয় উৎসাহিত করে ব্যপকভাবে প্রচারণা চালাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব এডভোকেট রুহুল আমিন দুলাল ও যুগ্ম আহবায়ক মমিনুর রহমান মুমিন সহ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাকিব, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম, সাবেক ছাত্রনেতা হারুন, মিঠু, পল্লব, শামিম, সুজা, আল আমিন প্রমূখ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews