কুলাউড়ায় করোনার উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু কুলাউড়ায় করোনার উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

কুলাউড়ায় করোনার উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

  • শুক্রবার, ১৯ জুন, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নে করোনা উপসর্গ নিয়ে ছমির উদ্দিন (৭০) নামক এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। তিনি পৌর শহরের দক্ষিণ বাজারের স্বর্ণা ভেরাইটিজ স্টোরের স্বত্ত্বাধিকারী।

বৃহস্পতিবার ১৮ জুন রাতে উপজেলার মনসুর গ্রামের নিজ বাড়িতে ছমির উদ্দিন মৃত্যু বরণ করেন। শুক্রবার ১৯ জুন বাদ জুম্মা স্বাস্থ্যবিধি অনুসরণ করে তার দাফন সম্পন্ন হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে তিনি জ¦র, সর্দি, কাশিসহ করোনার উপসর্গ ছিলো। তাছাড়া তিনি ডায়াবেটিস ও কিডনী সমস্যায় ভুগছিলেন। এমতাবস্থায় অবস্থায় গত বৃহস্পতিবার শেষরাতে তার শারীরিক অবস্থার অবনতি হয় এবং তিনি মৃত্যুবরণ করেন।

এদিকে উপজেলা বিভাগের লোকজন করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির বাড়ীতে গিয়ে নমুনা সংগ্রহ করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত কওে জানান, ওই বাড়িতে ৫ জন করোনা রোগি রয়েছে। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। বাড়িটিও লকডাউন করা। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews