কমলগঞ্জ পৌর এলাকার ঝড়ে ক্ষতিগ্রস্থদের মধ্যে ঢেউটিন ও চেক বিতরণ কমলগঞ্জ পৌর এলাকার ঝড়ে ক্ষতিগ্রস্থদের মধ্যে ঢেউটিন ও চেক বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ জেলার শ্রেষ্ট সহকারী শিক্ষিকা বড়লেখার নাজমা বেগম জুড়ীতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বিনয় ব্যানার্জী সংবর্ধিত দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করছে-পরিবেশমন্ত্রী তারকা পেসার ইবাদত চৌধুরী ও তার পরিবারকে হয়রানির অভিযোগ বড়লেখায় বিশ্ব নদী দিবসে র‌্যালি ও আলোচনা সভা বড়লেখায় ৬৭৮ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার কুলাউড়ায় বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ আপ্যায়ন সম্পাদক সঞ্জয় কুলাউড়ায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সঞ্জয় পাশী জয়কে সংবর্ধনা শ্রীমঙ্গলে চা শ্রমিকের রহস্যজনক মৃত্যু!

কমলগঞ্জ পৌর এলাকার ঝড়ে ক্ষতিগ্রস্থদের মধ্যে ঢেউটিন ও চেক বিতরণ

  • বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০

এইবেলা, কমলগঞ্জ ::

সমপ্রতি কাল বৈশাখী ঝড়ে মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকার ক্ষতিগ্রস্থ দু:স্থ পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মাণের জন্য বরাদ্দকৃত অর্থের চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার ২৫ জুন বিকাল ৪টায় কমলগঞ্জ পৌরসভা কার্যালয়ে ক্ষতিগ্রস্থ দু:স্থ ১০ জনকে ১ বান্ডিল করে ঢেউটিন ও ৩ হাজার টাকা করে ৩০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। কমলগঞ্জ পৌর মেয়র মো. জুয়েল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান মো: ইমতিয়াজ আহমেদ বুলবুল।

অনুষ্ঠানে কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌর এলাকার অসহায় ও হতদরিদ্র ৫০ জনকে প্রধানমন্ত্রীর উপহার ১০কেজি করে চাল বিতরণ করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews