আত্রাইয়ে স্বাস্থ্যকর্মী ও স্বাস্থ্য পরিদর্শকসহ ৩জন করোনায় আক্রান্ত আত্রাইয়ে স্বাস্থ্যকর্মী ও স্বাস্থ্য পরিদর্শকসহ ৩জন করোনায় আক্রান্ত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

আত্রাইয়ে স্বাস্থ্যকর্মী ও স্বাস্থ্য পরিদর্শকসহ ৩জন করোনায় আক্রান্ত

  • রবিবার, ২৮ জুন, ২০২০

 

নাজমুল হক নাহিদ, আত্রাই ::

নওগাঁর আত্রাইয়ে ১জন স্বাস্থ্যকর্মী, ১জন স্বাস্থ্য পরিদর্শকসহ নতুন করে আরো ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে আত্রাই উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪ জন।

রোববার ২৮ জুন বিকেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকসানা হ্যাপি এ তথ্য নিশ্চিত করেন।

আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থকর্মী শারমিন সুলতানা (২৫) ও স্বাস্থ্য পরিদর্শক আসলাম হোসেন (৫৭) অপর একজন উপজেলার ভবানীপুর গ্রামের মফিজ উদ্দিন (৬০) এর রিপোর্ট পজেটিভ আসে।

তিনি আরো বলেন, করোনায় আক্রান্ত মফিজ উদ্দিন গত কয়েক দিন আগে তিনি মৃত্যু বরণ করেন। তার পরীক্ষার ফলাফল আমরা  পেয়েছি। এছাড়াও করোনা শনাক্ত হওয়া স্বাস্থ্যকর্মী ও স্বাস্থ্য পরিদর্শকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা সেবা নিশ্চিত করা হচ্ছে। তারা দুজনই সুস্থ্য রয়েছেন।

উল্লেখ্য এ পর্যন্ত উপজেলায় করোনা মুক্ত হয়েছেন ১০ জন এবং মৃত্যু হয়েছে ১জনের। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews