কুড়িগ্রামে করোনাকালিন কার্যক্রমে বিশেষ অবদানে জন্য সংবর্ধনা প্রদান কুড়িগ্রামে করোনাকালিন কার্যক্রমে বিশেষ অবদানে জন্য সংবর্ধনা প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় বনভূমিতে অবৈধ ঘর নির্মাণ, আসামীর বিরুদ্ধে কারাদণ্ড ও অর্থদণ্ডের রায় বড়লেখার কাতার প্রবাসীর সাথে প্রতারণা, লভ্যাংশসহ মুলধন আত্মসাৎ বড়লেখায় যুক্তরাজ্য ও কানাডা প্রবাসী ২ কমিউনিটি নেতাকে সংবর্ধনা কমলগঞ্জ আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজে নবীন বরণ কমলগঞ্জে কীটনাশকমুক্ত শীতকালীন সবজী চাষে সফল শিক্ষক শান্তু মনি কমলগঞ্জে রেল লাইনের পাশে থেকে শিশুর মরদেহ উদ্ধার বড়লেখায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ও বিজ্ঞান অলিম্পিয়াড বোয়াইলভীর বিএম কলেজে ক্লাস উদ্বোধন ও নবীন বরণ অনুষ্ঠিত দৃষ্টিনন্দন ‘শিশুপার্ক’ পেয়ে খুশি আত্রাইয়ে আশ্রয়ন প্রকল্পের শিশুরা কমলগঞ্জে জুয়ারিদের হামলায় পুলিশসহ আহত ৫ : আটক-৫

কুড়িগ্রামে করোনাকালিন কার্যক্রমে বিশেষ অবদানে জন্য সংবর্ধনা প্রদান

  • রবিবার, ২৮ জুন, ২০২০

এইবেলা, কুড়িগ্রাম ::

কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র উদ্যোগে ২৭ জুন শনিবার বিকেলে জেলা পুলিশ কুড়িগ্রামে কর্মরত পুলিশ পরিবারে এসএসসি জিপিএ ৫ প্রাপ্ত কৃতি- সন্তানদের সংবর্ধনা দেয়া হয়।

একই অনুষ্ঠানে রংপুর রেঞ্জ কর্তৃক নির্বাচিত কৃতিত্বপূর্ন ও করোনাকালিন কার্যক্রমে বিশেষ অবদান রাখার জন্য পুলিশ সদস্যদের সম্মাননা ক্রেস্ট এবং নগদ অর্থ পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

পুলিশ সুপার হল রুমে কৃতিত্বপুর্ন কাজের স্বীকৃতি স্বরুপ পুলিশ সদস্যদের এবং একই সাথে তাদের কৃতি- সন্তানদের উপহার হিসেবে ক্রেস্ট, নগদ অর্থ ও ফুল দিয়ে সুন্দর পরিবেশে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ কুড়িগ্রামের মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

এক একজন পুলিশ সদস্যের মধ্যে পুরো পরিবারকে সাথে নিয়ে কৃতিত্বপূর্ন কর্মকান্ডের মাধ্যমে এগিয়ে যাওয়ার নতুন এক স্বপ্নের সূচনা করলেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান।

অনুষ্ঠানের মুল অংশে কুড়িগ্রাম জেলায় কর্মরত পুলিশ সদস্য সন্তানদের মধ্যে “এসএসসি পরীক্ষা ২০২০” এ অংশগ্রহণ করে জিপিএ-৫ অর্জন করেছে, এমন ১৮ জন কৃতি- সন্তানকে পুলিশ সুপার কুড়িগ্রাম সংবর্ধনা দিয়ে তাদের পুরস্কৃত করেন।

কৃতিত্বপূর্ন কাজের জন্য যারা পুরস্কৃত হলেন :-

শ্রেষ্ঠ সার্কেল অফিসার- উৎপল কুমার রায়, সদর সার্কেল,কুড়িগ্রাম।

শ্রেষ্ঠ এসআই ও শ্রেষ্ঠ মাদক এবং চোরাচালান উদ্ধারকারী অফিসার – মোঃআব্দুস সালাম, রৌমারী থানা।

ধর্ষণ মামলার আসামি গ্রেফতারকারী – এস আই মোঃআব্দুল মতিন, রৌমারী থানা।

 করোনাকালীন সেবা – এস আই (সশস্ত্র) মনছুর আলী, ডি-স্টোর কুড়িগ্রাম।

করোনাকালীন সেবা – এটিএসআই কামরুল, সদর ফাঁড়ী, কুড়িগ্রাম।

করোনাকালীন সেবা – এস আই আলমগীর আর ও-১ রিজার্ভ অফিস, কুড়িগ্রাম।

করোনাকালীন সেবা:- কনস্টবল মো. মোস্তাকুর রহমান, পুলিশ হাসপাতাল, কুড়িগ্রাম।

উল্লেখ্য, চলতি বছরের মার্চ এপ্রিল ও মে এই তিন মাসের মাসিক মুল্যায়ন করে পুলিশ রেঞ্জ রংপুর অফিস থেকে প্রেরিত কৃতিত্বপূর্ন কাজের স্মীকৃতি স্বরুপ ক্রেস্ট ও নগদ উপহার অর্থ কৃতিত্বপূর্ন সাত জন পুলিশ সদস্যদের হাতে তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews