কুড়িগ্রামে করোনাকালিন কার্যক্রমে বিশেষ অবদানে জন্য সংবর্ধনা প্রদান কুড়িগ্রামে করোনাকালিন কার্যক্রমে বিশেষ অবদানে জন্য সংবর্ধনা প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

কুড়িগ্রামে করোনাকালিন কার্যক্রমে বিশেষ অবদানে জন্য সংবর্ধনা প্রদান

  • রবিবার, ২৮ জুন, ২০২০

এইবেলা, কুড়িগ্রাম ::

কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র উদ্যোগে ২৭ জুন শনিবার বিকেলে জেলা পুলিশ কুড়িগ্রামে কর্মরত পুলিশ পরিবারে এসএসসি জিপিএ ৫ প্রাপ্ত কৃতি- সন্তানদের সংবর্ধনা দেয়া হয়।

একই অনুষ্ঠানে রংপুর রেঞ্জ কর্তৃক নির্বাচিত কৃতিত্বপূর্ন ও করোনাকালিন কার্যক্রমে বিশেষ অবদান রাখার জন্য পুলিশ সদস্যদের সম্মাননা ক্রেস্ট এবং নগদ অর্থ পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

পুলিশ সুপার হল রুমে কৃতিত্বপুর্ন কাজের স্বীকৃতি স্বরুপ পুলিশ সদস্যদের এবং একই সাথে তাদের কৃতি- সন্তানদের উপহার হিসেবে ক্রেস্ট, নগদ অর্থ ও ফুল দিয়ে সুন্দর পরিবেশে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ কুড়িগ্রামের মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

এক একজন পুলিশ সদস্যের মধ্যে পুরো পরিবারকে সাথে নিয়ে কৃতিত্বপূর্ন কর্মকান্ডের মাধ্যমে এগিয়ে যাওয়ার নতুন এক স্বপ্নের সূচনা করলেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান।

অনুষ্ঠানের মুল অংশে কুড়িগ্রাম জেলায় কর্মরত পুলিশ সদস্য সন্তানদের মধ্যে “এসএসসি পরীক্ষা ২০২০” এ অংশগ্রহণ করে জিপিএ-৫ অর্জন করেছে, এমন ১৮ জন কৃতি- সন্তানকে পুলিশ সুপার কুড়িগ্রাম সংবর্ধনা দিয়ে তাদের পুরস্কৃত করেন।

কৃতিত্বপূর্ন কাজের জন্য যারা পুরস্কৃত হলেন :-

শ্রেষ্ঠ সার্কেল অফিসার- উৎপল কুমার রায়, সদর সার্কেল,কুড়িগ্রাম।

শ্রেষ্ঠ এসআই ও শ্রেষ্ঠ মাদক এবং চোরাচালান উদ্ধারকারী অফিসার – মোঃআব্দুস সালাম, রৌমারী থানা।

ধর্ষণ মামলার আসামি গ্রেফতারকারী – এস আই মোঃআব্দুল মতিন, রৌমারী থানা।

 করোনাকালীন সেবা – এস আই (সশস্ত্র) মনছুর আলী, ডি-স্টোর কুড়িগ্রাম।

করোনাকালীন সেবা – এটিএসআই কামরুল, সদর ফাঁড়ী, কুড়িগ্রাম।

করোনাকালীন সেবা – এস আই আলমগীর আর ও-১ রিজার্ভ অফিস, কুড়িগ্রাম।

করোনাকালীন সেবা:- কনস্টবল মো. মোস্তাকুর রহমান, পুলিশ হাসপাতাল, কুড়িগ্রাম।

উল্লেখ্য, চলতি বছরের মার্চ এপ্রিল ও মে এই তিন মাসের মাসিক মুল্যায়ন করে পুলিশ রেঞ্জ রংপুর অফিস থেকে প্রেরিত কৃতিত্বপূর্ন কাজের স্মীকৃতি স্বরুপ ক্রেস্ট ও নগদ উপহার অর্থ কৃতিত্বপূর্ন সাত জন পুলিশ সদস্যদের হাতে তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews