চুনারুঘাটে ভাতিজার হামলায় চাচার মৃত্যু চুনারুঘাটে ভাতিজার হামলায় চাচার মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

চুনারুঘাটে ভাতিজার হামলায় চাচার মৃত্যু

  • বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০

এইবেলা, চুনারুঘাট ::

হবিগঞ্জের চুনারুঘাটে কবরস্থানের সীমানা পিলার নিয়ে বিরোধের জের ধরে ভাতিজার হামলায় চাচার মৃত্যু হয়েছে।

০২ জুলাই বৃহস্পতিবার উপজেলার উবাহাটা ইউনিয়নের কেউন্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জিতু মিয়া (৬৪) হাজী আব্দুল হাকিমের ছেলে।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সকালে জিতু মিয়া কবরস্থানের সীমানায় পিলার দিতে গেলে তার ভাই সাজু মিয়ার সঙ্গে কথাকাটাকাটি হয়। এ নিয়ে দুই পরিবারের সদস্যদের মধ্যে হামলা-পাল্টাহামলার ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের লোকজন আহত হয়।

এ সময় ভাতিজা মিজান ও রমজান লাঠিসোটা নিয়ে জিতু মিয়ার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চত করে চুনারুঘাট থানার ওসি নাজমুল হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews