কুড়িগ্রামে শিশু সিয়াম হত্যাকান্ড : বলৎকারের পর গলাটিপে হত্যা করা হয় কুড়িগ্রামে শিশু সিয়াম হত্যাকান্ড : বলৎকারের পর গলাটিপে হত্যা করা হয় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

কুড়িগ্রামে শিশু সিয়াম হত্যাকান্ড : বলৎকারের পর গলাটিপে হত্যা করা হয়

  • শুক্রবার, ৩ জুলাই, ২০২০

বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর ::

কুড়িগ্রামে চাঞ্চল্যকর শিশু সিয়াম হত্যার রহস্য উন্মোচিত হয়েছে। শিশু সিয়ামকে বলঃকারের পর গলাটিপে হত্যা করা হয়।

গত  মঙ্গলবার ৩০ জুন দুপুরে কুড়িগ্রাম পুলিশ সুপার অফিস হলরুমে সংবাদ সম্মেলনে গণমাধ্যমকর্মীদের কাছে ঘটনার বর্ণনা তুলে ধরেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান।

তিনি জানান, জেলার ফুলবাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নে গত ২০ জুন সকালে ৫ বছরের শিশু সিয়াসের উপর বিকৃত লালসা চরিতার্থের পর তাকে গলা টিপে নিষ্ঠুরভাবে হত্যা করা হয়। টানা ৬দিন অনুসন্ধানের পর ফুলবাড়ি থানা পুলিশ ঘাতক সিয়ামের চাচাতো ভাই কিশোর রাসেল বাবু রাকিবকে (১৫) হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে গ্রেফতার করতে সক্ষম হয়। ঘটনার পর থেকে ঘাতক রাসেল বাবু রাকিব অস্বাভাবিক আচরণ করছিল। মেয়েলি স্বভাবের রাকিবকে অনেকেই উত্যক্ত করতো। এমনকি সিয়ামের বাবাও তাকে মেয়ে বলে রসিকতা করত। এনিয়ে ক্ষোভ ছিল রাকিবের। সে শোধ নেয়ার জন্য শিশু সিয়ামকে এর আগেও একবার বলাৎকার করেছিল। পরে তাকে এড়িয়েই চলত সিয়াম। ঘটনার দিন আম খাওয়ার লোভ দেখিয়ে শিশুটিকে বাড়ি থেকে ৪শ’ গজ দূরে প্রতিবেশী ছয়ফুলের পাট ক্ষেতে নিয়ে যায়। সেখানে জোর করে সিয়ামের উপর বিকৃত লালসা চরিতার্থ করে।

এ ঘটনা বাড়িতে জানিয়ে দিবে শুনে শিশু সিয়ামকে ঘাতক রাসেল বাবু দু’হাত দিয়ে গলা টিপে হত্যা করে। পরে পাটের আঁশ গলায় পেচিয়ে রেখে বাড়িতে চলে যায়। ঘটনার ৬দিন পর ঘাতককে সনাক্ত করে পুলিশ। ঘাতক রাসেল বাবু একই ইউনিয়নের ধর্মপুর গ্রামের জহুরুল হকের ছেলে।

ফুলবাড়ি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা নবীউল হাসান কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানের নির্দেশে গোপনে সোর্স নিয়োগ করে অনুসন্ধান অব্যাহত রাখেন। পরে রাসেল বাবু ওরফে রাকিবের আচড়ণে সন্দেহ দেখা দেয়ায় তাকে ২৮ জুন গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে অপরাধের কথা স্বীকার করে।

পরে তাকে আদালতে তোলা হলে ফৌজদারী কার্যবিধি আইনের ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। আদালত তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিশোর অপরাধী রাসেল বাবু ওরফে রাকিবকে শিশু সংশোধনাগারে রাখার আদেশ প্রদান করেন। মঙ্গলবার বিকেলে তাকে যশোর শিশু সংশোধানাগারে প্রেরণ করে পুলিশ।

উল্লেখ্য, গত ২০ জুন সকালে শিশু সিয়ামকে বাড়ি থেকে ৪শ’ গজ দূরে পাট ক্ষেতের ভিতরে গলায় পাটের আঁশ দিয়ে পেঁচানো অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। তার বাবা একজন টাইলস মিস্ত্রি। চাঞ্চল্যকর এই হত্যা রহস্য এক সপ্তাহের ভেতরে অনুসন্ধান চালিয়ে উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews