কুলাউড়ায় করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু কুলাউড়ায় করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ জেলার শ্রেষ্ট সহকারী শিক্ষিকা বড়লেখার নাজমা বেগম জুড়ীতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বিনয় ব্যানার্জী সংবর্ধিত দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করছে-পরিবেশমন্ত্রী তারকা পেসার ইবাদত চৌধুরী ও তার পরিবারকে হয়রানির অভিযোগ বড়লেখায় বিশ্ব নদী দিবসে র‌্যালি ও আলোচনা সভা বড়লেখায় ৬৭৮ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার কুলাউড়ায় বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ আপ্যায়ন সম্পাদক সঞ্জয় কুলাউড়ায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সঞ্জয় পাশী জয়কে সংবর্ধনা শ্রীমঙ্গলে চা শ্রমিকের রহস্যজনক মৃত্যু!

কুলাউড়ায় করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

  • রবিবার, ৫ জুলাই, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে শ্বাসকষ্ট ও কাশি নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ০৪ জুলাই শনিবার এক যুবক (৩৮) মারা গেছেন। ওই দিন রাতেই তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়। উপজেলা প্রশাসনের মাধ্যমে ‘কোভিড-১৯ লাশ দাফন টিম’ নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থা এতে সহযোগিতা করে।

উপজেলা প্রশাসন ও স্বজনদের সূত্রে জানা গেছে, ওই যুবক দীর্ঘদিন ধরে যকৃতের সমস্যায় ভুগছিলেন। সম্প্রতি তাঁর শ্বাসকষ্ট ও কাশি দেখা দেয়। এ অবস্থায় স্বজনেরা তাঁকে সিলেটের ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ৩০ জুন তাঁর নমুনাও সংগ্রহ করা হয়। তবে ফল এখনো মেলেনি।

এদিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১০টার দিকে তিনি মারা যান। পরে লাশ বাড়িতে নিয়ে আসা হয়। ওই দিন রাত দেড়টায় সামািজিক দুরত্ব বজায় রেখে  স্থানীয় শ্মশানঘাটে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

এ সময় মৃত যুবকের পরিবারের তিন সদস্যসহ ‘কোভিড-১৯ লাশ দাফন টিমের’ আরও তিন সদস্য উপস্থিত ছিলেন। অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশগ্রহণকারীদের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ছয়টি সুরক্ষা পোশাক (পিপিই) দেয়া হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews