জাফলংয়ে টাস্কফোর্সের অভিযানে দুই লাখ টাকা জরিমানা জাফলংয়ে টাস্কফোর্সের অভিযানে দুই লাখ টাকা জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান . সংবাদ সম্মেলনে অভিযোগ : প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় প্রবাসী পরিবার কুড়িগ্রামে ৯ উপজেলায় কৃষিতেই ১০৫ কোটি টাকা ক্ষতি সিলেটের কোম্পানীগঞ্জে খাসিয়াদের গুলিতে ২ বাংলাদেশি নিহত

জাফলংয়ে টাস্কফোর্সের অভিযানে দুই লাখ টাকা জরিমানা

  • সোমবার, ৬ জুলাই, ২০২০

এইবেলা, সিলেট ::

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের প্রতিবেশ সংকটাপন্ন এলাকা (ইসিএ) থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়েছে। সোমবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত জাফলংয়ের ডাউকি নদীতে এ অভিযান পরিচালিত হয়।

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিবের নেতৃত্বে ডাউকি নদীর উৎসস্থল জাফলংয়ের জিরো পয়েন্ট এলাকা থেকে শুরু করে নয়াবস্তি, কান্দুবস্তি ও জাফলং ব্রীজের পার্শ্ববর্তী এলাকায় এ অভিযান চলে।

অভিযানে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে আব্দুস সাত্তারকে ৩০হাজার, সেলিম মিয়া ৩০হাজার, হাসান মিয়া ৩০হাজার ও মানিক মিয়াকে ৫০ হাজার ও পলাশ মিত্র, বাদশা মিয়া এবং মাসুদ মিয়াকে আরও ৫০হাজারসহ মোট ১ লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি ২টি নৌকা জব্দ করা হয়েছে।

এ সময় গোয়াইনঘাট সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. নজরুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ, সংগ্রাম বিওপির হাবিলদার মো. মোজাম্মেল হোসেনসহ পুলিশ ও বিজিবির সদস্যরা অভিযানে অংশ নেন।

এ ব্যাপারে অভিযানে নেতৃত্ব দেয়া গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব জানান, জাফলংয়ের ইসিএ জোন এলাকায় অবৈধভাবে বালু উত্তোলন করা হচ্ছে এমন সংবাদ পেয়ে টাস্কফোর্স গঠন করে অভিযান চালানো হয়েছে।

অভিযানে বালু ব্যবসার সাথে জড়িত থাকায় চার ব্যক্তির কাছ থেকে এক লাখ ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। একই সাথে ২টি নৌকাও জব্দ করা হয়েছে।
অবৈধ বালু উত্তোলন বন্ধে এখন থেকে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে বলে তিনি জানিয়েছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews