1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় নদীর পাড়ে চারা গাছ রোপন– কুলাউড়ায় পানি সম্পদ সচিব শ্রীমঙ্গলে ভ্রাম্যমান আদালতের অভিযানে সাড়ে ১১ হাজার টাকা জরিমানা করোনা আক্রান্ত মন্ত্রী শাহাব উদ্দিন দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জুড়ীতে জেলফেরৎ ইয়াবা ব্যবসায়ী ইব্রাহীম ফের মাদক ব্যবসায় সক্রিয় কমলগঞ্জের দলই চা-বাগান চালু করে মজুরি-রেশন পরিশোধ করার দাবি চা-শ্রমিক সংঘের কমলগঞ্জ পৌরসভায় শিশু ভাতার কার্ড ও যুবলীগের চাল বিতরণ কমলগঞ্জে দলই চা বাগান খোলার দাবিতে মানববন্ধন কুলাউড়ায় আজিজুর রহমানের রোগমুক্তি কামনায ও খছরুজ্জামান স্মরণে দোয়া রাস্তার কাজে অনিয়মের প্রতিবাদে ও দ্রুত কাজ সম্পাদনের দাবিতে কুলাউড়ায় মানববন্ধন ছাত্র-ছাত্রী ভর্তি ও শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি

হবিগঞ্জের চুনারুঘাটে ভাইয়ের দায়ের কোপে ভাই নিহত

  • বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ১১৮ বার পড়া হয়েছে

এইবেলা, হবিগঞ্জ, ০৮ জুলাই  ::

হবিগঞ্জের চুনারুঘাটে পূর্ব শত্রুতার জের ধরে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত হয়েছে। ঘটনাটি ৮ জুলাই বুধবার বিকেলে আমু চা বাগানের সাঁওতাল ল্যান্ড বাশ বাড়ি এলাকায় । এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার জুইড়া গ্রামের বকুল মিয়া (৪৫) ও তার বড় ভাই ফজলু মিয়া (৪৮) এর মাঝে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ফজলু ও তার ছেলে ফয়সল মিয়া কথা কাটাকাটি করে বকুল এর সাথে । এক পর্যায়ে বকুল তার ভাতিজা ফয়সল কে মারতে শুরু করলে তার বাবা ফজলু দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন ছোট ভাই বকুলকে ।

পরে চা বাগানের শ্রমিকরা তাকে উদ্ধার করে চুনারুঘাট হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার বকুলকে মৃত ঘোষনা করেন।

চুনারুঘাট থানার ওসি নাজমুল হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বকুলের বড় ভাই ফজলু মিয়া ও তার ভাতিজা ফয়সাল মিয়াকে আটক করা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews