শ্রীমঙ্গলে ইমার্জেন্সি রেন্সপন্স ফর দ্যা কোভিড-১৯’ প্রজেক্টের আওতায় ত্রাণ বিতরণ শ্রীমঙ্গলে ইমার্জেন্সি রেন্সপন্স ফর দ্যা কোভিড-১৯’ প্রজেক্টের আওতায় ত্রাণ বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

শ্রীমঙ্গলে ইমার্জেন্সি রেন্সপন্স ফর দ্যা কোভিড-১৯’ প্রজেক্টের আওতায় ত্রাণ বিতরণ

  • বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল ::

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চাইল্ডফান্ড কোরিয়া’র অর্থায়নে ও এডুকো এর সহযোগিতায় “ইমার্জেন্সি রেন্সপন্স ফর দ্যা কোভিড-১৯ প্রজেক্টের” আওতায় অসহায় গরীব পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণের উদ্বোধন করা হয়েছে। ০৯ জুলাই বৃহস্পতিবার আলোয়-আলো প্রকল্পের আওতাভুক্ত কালাপুর ইউনিয়নের হাওর পাড়ের বরুনা হাজীপুর ফয়জুর রহমান সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এমসিডা এর আয়োজনে ত্রাণ বিতরণের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

চাইল্ডফান্ড কোরিয়া’র অর্থায়নে এডুকো বাংলাদেশ এর কারিগরী সহযোগিতায় শ্রীমঙ্গল ও কমলগঞ্জ এর চারটি এনজিও সংস্থার মাধ্যমে দু’টি উপজেলার ৩০টি চা বাগান ও ২টি হাওড় এলাকায় পর্যায়ক্রমে ৯ হাজার ২শ ৬৯টি পরিবারের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও ৩১৩টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

এগুলোর মধ্যে শ্রীমঙ্গলে গঝঊউঅ(এমসিডা)-২হাজার ৩শ ৩০টি, বিটিএস-২হাজার ১শ ৩৩টি, আইডিয়া-২হাজার ৫শটি ও কমলগঞ্জে প্রচেষ্টা-২হাজার ৩শ ৬টি পরিবারের মধ্যে ত্রান সামগ্রী পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

বৃহস্পতিবারের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল, এমসিডা’র প্রধান নির্বাহী মো: তহিরুল ইসলাম মিলন ও সভাপতি মো: মিজানুর রহমান আলম, আলোয় আলো প্রজেক্ট কো-অডিনেট মো: এমদাদুলহক ও সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews