বড়লেখায় প্রথম করোনাআক্রান্ত ব্যক্তির মৃত্যু বড়লেখায় প্রথম করোনাআক্রান্ত ব্যক্তির মৃত্যু – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

বড়লেখায় প্রথম করোনাআক্রান্ত ব্যক্তির মৃত্যু

  • শনিবার, ১১ জুলাই, ২০২০

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় করোনাভাইরাসে আক্রান্ত অবসরপ্রাপ্ত শিক্ষক তবারক আলী (৭৮) মারা গেছেন। শুক্রবার রাত সাড়ে ১২টায় সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি পৌরসভার বারইগ্রাম (মহুবন্দ) এলাকার বাসিন্দা এবং ষাটমা সরকারি প্রাইমারী স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক। উপজেলায় এই প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোন ব্যক্তির মৃত্যু হলো। এদিকে শনিবার সকালে স্বাস্থ্যবিধি মেনে তার লাশ দাফন করেছে মৌলভীবাজার ইকরামুল মুসলিম ফাউন্ডেশন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্মদ্বীপ বিশ্বাস জানান, মারা যাওয়া প্রাক্তন শিক্ষক করোনার উপসর্গ জ্বর ও কাশিতে ভুগছিলেন। ৬ জুলাই তিনি নমুনা পরীক্ষার জন্য দেন। ৮ জুলাই রাতে তার নুমনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ আসে। পরদিন সকালে তার বাড়ি লকডাউন করা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার তাকে সিলেটের একটি হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই সেখানে তার মৃত্যু ঘটে।

শনিবার স্বাস্থ্যবিধি মেনে তার লাশ দাফন করা হয়েছে। উপজেলায় এই প্রথম করোনা পজিটিভ হয়েই একজনের মৃত্যু হল। তিনি আরো জানান, বড়লেখায় এ পর্যন্ত ৬৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে ৪০ জন সুস্থ্য হয়েছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews