কুড়িগ্রামের রৌমারীতে ইয়াবাসহ আটক ১ কুড়িগ্রামের রৌমারীতে ইয়াবাসহ আটক ১ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কুড়িগ্রামের রৌমারীতে ইয়াবাসহ আটক ১

  • সোমবার, ২০ জুলাই, ২০২০

কুড়িগ্রাম প্রতিনিধি:: কুড়িগ্রাম জেলায় পুলিশ সুপারের নির্দেশনায় মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় কুড়িগ্রামের রৌমারী উপজেলার ৫নং যাদুর চর ইউনিয়নের আগলার চর গ্রামের -রবিউল ইসলামের পুত্র জিহাদুল ইসলাম (৩২) কে ২৫০ পিচ ইয়াবাসহ গ্রেফতার কর হয়। রবিবার রাত ২ টার দিকে রৌমারী থানার (এসআই) খোকনের নেতৃত্বে উওর-আগলার চরে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা রৌমারী থানার (এসআই) খোকন জানান , রবিবার দিবাগত রাত ২ টার দিকে গােপন সংবাদের ভিত্তিতে রৌমারী উপজেলার ৫নং যাদুর চর ইউনিয়নের উওর-আগলারচর তার নিজ বাড়িতে তল্লাশি চালিয়ে তার বিছানার নিচে থেকে বিশেষ কৌশলে রাখা ইয়াবাসহ মোঃ জিহাদুল ইসলামকে আটক করা হয়।

এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মাে: দিলওয়ার হাসান ইনাম বলেন,আটককৃতদের বিরুদ্ধে ২০১৮/৩৬(১), স্মারণী-১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

এইবেলা/আরআর/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews