মাধবপুরে সীমান্ত চোরাকারবারীদের আত্মসমর্পন মাধবপুরে সীমান্ত চোরাকারবারীদের আত্মসমর্পন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

মাধবপুরে সীমান্ত চোরাকারবারীদের আত্মসমর্পন

  • সোমবার, ২৭ জুলাই, ২০২০

এইবেলা, মাধবপুর ::

হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকার অর্ধশত চিহ্নিত চোরাকারবারী ৫৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল সামীউন্নবী চৌধুরীর কাছে অবৈধ ব্যবসা ছেড়ে দেবে বলে আত্মসমর্পন করে লিখিত অঙ্গীকারনামা দিয়েছেন।

সোমবার ২৭ জুলাই মাধবপুর উপজেলার সীমান্তবর্তী রাজেন্দ্রপুর, মনতলা, হরিনখোলা,কমলপুর সহ সীমান্তবর্তী এলাকা থেকে মাদকসহ বিভিন্ন পণ্য ভারত থেকে অবৈধ পথে দেশের আনার কাজে জড়িত ছিলেন এমন ৪৩ জন আত্মসমর্পন করেন।

সম্প্রতি হবিগঞ্জ ৫৫ বিজিবির অধিনায়ক লে. কর্নেল এসএনএম সামিউন্নবী চৌধুরী সীমান্তে অপরাধ, মাদকপাচার রোধে কঠোর হলে বিজিবি সদস্যরা তৎপর হয়ে চোরাচালানবিরোধী অভিযান জোরদার করেন।

এছাড়া মাদকদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে ৫৫ বিজিবি অধিনায়কের নেতৃত্ব এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে সভা সমাবেশ ও মতবিনিময় করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews