দু:স্থদের দুঃখ দূর্দশা লাঘবই হোক ঈদের আনন্দ -অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ দু:স্থদের দুঃখ দূর্দশা লাঘবই হোক ঈদের আনন্দ -অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা সরকারী কলেজে খন্ডকালিন প্রভাষক নিয়োগে অনিয়মের অভিযোগ জেলার শ্রেষ্ট সহকারী শিক্ষিকা বড়লেখার নাজমা বেগম জুড়ীতে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বিনয় ব্যানার্জী সংবর্ধিত দুর্গাপূজা নির্বিঘ্ন করতে সরকার সকল ব্যবস্থা গ্রহণ করছে-পরিবেশমন্ত্রী তারকা পেসার ইবাদত চৌধুরী ও তার পরিবারকে হয়রানির অভিযোগ বড়লেখায় বিশ্ব নদী দিবসে র‌্যালি ও আলোচনা সভা বড়লেখায় ৬৭৮ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার কুলাউড়ায় বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করলেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ আপ্যায়ন সম্পাদক সঞ্জয় কুলাউড়ায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা সঞ্জয় পাশী জয়কে সংবর্ধনা শ্রীমঙ্গলে চা শ্রমিকের রহস্যজনক মৃত্যু!

দু:স্থদের দুঃখ দূর্দশা লাঘবই হোক ঈদের আনন্দ -অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ

  • শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া পৌরবাসীসহ সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সংলাপ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ।

তিনি তাঁর শুভেচ্ছা বার্তায় জানান, সম্পূর্ণ ভিন্ন এক প্রেক্ষাপটে এবার পালিত হতে যাচ্ছে পবিত্র ঈদুল আযহা। প্রাণঘাতী করোনা ভাইরাস মানুষের স্বাভাবিক জীবনকে দারুণভাবে বিঘ্নিত করেছে।

বিভিন্ন শ্রেণী পেশার মানুষ আজ পারিবারিক ও সামাজিকভাবে সংকটাপন্ন। বিশেষ করে চলমান এই করোনা পরিস্থিতিতে সমাজের বিপুল সংখ্যক জনগোষ্ঠী কর্মহীন হয়ে রয়েছেন বিপাকে।

এমনি পরিস্থিতিতে সীমাবদ্ধ উৎসবের আমেজে ঈদের রঙ অনেকটাই ফ্যাকাসে। অস্বাভাবিক পরিস্থিতিতে অবারিত ঈদের আনন্দের চেয়ে আজ জরুরী হয়ে পড়েছে সতর্কতা অবলম্বন করে নিজেকে সুরক্ষিত রাখা।

কারণ দ্রুত স্বাভাবিক জীবনে ফেরার জন্য নিজেকে সুরক্ষিত রাখার বিকল্প নেই। তাই এই ঈদে সকলের কাছে বিনীত আহবান আমরা প্রতেকে নিজেকে সুরক্ষিত রেখে শান্তি, সম্প্রীতি, সৌভ্রাতৃত্বের উৎসবে শামিল হবো।

দুঃস্থ কর্মহীন প্রতিবেশি, গ্রামবাসী, এলাকাবাসীর দুঃখ দূর্দশা লাঘবই হবে ঈদের আনন্দ। তিনি তাঁর ঈদ শুভেচ্ছায় এই প্রত্যাশা ব্যক্ত করেনা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews