কুলাউড়ায় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু’র বৃক্ষরোপন কুলাউড়ায় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু’র বৃক্ষরোপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার রাজু’র বৃক্ষরোপন

  • বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

এইবেলা কুলাউড়া :: মৌলভীবাজারের কুলাউড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে দেশব্যাপী চলা কর্মসূচির অংশ হিসেবে বৃক্ষরোপনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু। তিনি পর্যাক্রমে উপজেলার বেশ কয়েকটি সামাজিক, রাজনৈতিক এবং শিক্ষাপ্রতিষ্ঠানের বৃক্ষরোপনে অংশ নেন।

গত ৪ জুলাই প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু কুলাউড়া উপজেলার নিজ বাড়িতে বৃক্ষরোপন করে কর্মসূচীর উদ্বোধন করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আসম কামরুল ইসলামসহ স্থানীয় আ’লীগ ও অঙ্গসহযোগী সংঘঠনের নেতৃবৃন্দ ।

এদিকে বৃক্ষরোপন কর্মসূচীর অংশ হিসেবে কুলাউড়া উপজেলা যুবলীগের আয়োজনে বৃক্ষরোপন কর হয় ইয়াকুব তাজুল মহিলা বিশ্ববিদ্যালয়ে। সেখানে বৃক্ষরোপন করেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু।

এতে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মইনুল ইসলাম সবুজের সঞ্চালনায় ও সভাপতি আব্দুস শহীদের সভাপতিত্বে উপস্থিতি ছিলেন মৌলভীবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন, ইয়াকুব তাজুল মহিলা বিশ্ববিদ্যালয় ও কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গৌরা দে, উপজেলা যুবলীগের সহ সভাপতি শাহীন আহমদ, আব্দুল লতিফ, এডভোকেট তৈমুল ইসলাম, যুগ্ম সম্পাদক আবুল হোসেন খছরু, সাংগঠনিক সম্পাদক রুহুল আমীন, প্রভাষক এহসান মিরাজ, আহসান হোসেন আল নাহিয়ান,প্রচার ও প্রকাশনা সম্পাদক যুবলীগ নেতা সৈয়দ জামিল উদ্দীন নাহিদ , প্রভাষক খালিক উদ্দীন, আব্দুল ওয়াহিদ, আতিকুল ইসলাম মিন্টু।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখার লক্ষে মুজিববর্ষে পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় দেশের ৪৯২ উপজেলার প্রতিটিতে ২০,৩২৫টি করে বিভিন্ন প্রজাতির বনজ, ঔষধি ও ফলদ বৃক্ষের চারা বন বিভাগের মাধ্যমে বিতরণ করার উদ্যোগ নেয়া হয়েছে।

এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews