কুড়িগ্রামে হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে : সংবাদ সম্মেলন কুড়িগ্রামে হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে : সংবাদ সম্মেলন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে ৯ উপজেলায় কৃষিতেই ১০৫ কোটি টাকা ক্ষতি সিলেটের কোম্পানীগঞ্জে খাসিয়াদের গুলিতে ২ বাংলাদেশি নিহত কমলগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত কুলাউড়ায় আশ্রয়ণের ঘর বরাদ্দের নামে অর্থ আত্মসাতে অভিযুক্ত ইউপি সদস্যের বিরুদ্ধে তদন্ত শুরু ব্যারিস্টার সুমনের সহযোগিতায় বাঁচার আকুতি প্রবাসে বন্দী যুবকের! সিলেটের বন্যাদুর্গত মানুষের পাশে মেডগ্লোবাল শিশু হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার কোটা সংস্কারে আদালতের রায় না আসা পর্যন্ত কিছু করার নেই – প্রধানমন্ত্রী কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ

কুড়িগ্রামে হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবিতে : সংবাদ সম্মেলন

  • শনিবার, ৮ আগস্ট, ২০২০
কুড়িগ্রাম : সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন হত্যা হওয়া ব্যাক্তির স্বজন । ছবি : এইবেলা

বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর :: কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের অর্জুনডারায় সিদ্দিকুর রহমানের খুনি ও সহযোগীদের গ্রেপ্তারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ আগস্ট) দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবে সৈয়দ শামসুল হক মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে শোনান নিহতের শ্যালক আসাদুল ইসলাম।

এসময় নিহতের স্ত্রী কাজলী বেগম, একমাত্র সন্তান সুমাইয়া আক্তার ও তার মা সাজেদা বেগমসহ পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চলতি বছরের ২৭ মে জমিতে বাছুর কর্তৃক ধান খাওয়াকে কেন্দ্র করে ২৮ মে রাত ৯টায় আসামীর বাড়িতে সালিশ বৈঠকের সময় কথাকাটাকাটির জের ধরে সিদ্দিকুর রহমানকে ধাড়াল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে আসামীরা।

এসময় আহত হয় নিহতের ছোট ভাই সাদেকুলসহ প্রতিবেশী এনামুল। এ ঘটনায় ২৯ মে ১২ জনের নামে উলিপুর থানায় মামলা দায়ের করা হলে প্রধান আসামী আইনুল হক, আমানুল হক ও আমিনুল ইসলামকে পুলিশ গ্রেপ্তার করলেও এখনো অন্যান্য আসামীরা গ্রেপ্তার না হওয়ায় তারা বাদিদের বিভিন্নভাবে ভয়ভীতি ও মামলা প্রত্যাহারের জন্য প্রাণনাশের হুমকী দিচ্ছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে অন্যান্য আসামীদের গ্রেপ্তারসহ সর্ব্বোচ্চ শাস্তির দাবি জানানো হয়।

এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews