নওগাঁর আত্রাইয়ে বিদ্যুতের খুঁটে উপড়ে অন্ধকারে ৫ গ্রাম নওগাঁর আত্রাইয়ে বিদ্যুতের খুঁটে উপড়ে অন্ধকারে ৫ গ্রাম – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

নওগাঁর আত্রাইয়ে বিদ্যুতের খুঁটে উপড়ে অন্ধকারে ৫ গ্রাম

  • শনিবার, ৮ আগস্ট, ২০২০
আত্রাই : পল্লী বিদ‌্যুতের খুঁটি সচল করতে কাজ চলছে। ছবি : এইবেলা

নাজমুল হক নাহিদ, নওগাঁ :: নওগাঁর আত্রাইয়ে ইট ভাটার মাটি উত্তোলনের ফলে বিদ্যুতের খুঁটে উপড়ে পড়ে গেছে। ফলে ওই এলাকার ৫ গ্রামের প্রায় ২ হাজার পরিবার তিন দিন যাবত অন্ধকারে রয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাঁচপাকিয়া গ্রামে।

জানা যায়, উপজেলা সদর হতে পাঁচপাকিয়া হয়ে জয়নাথপুর পর্যন্ত বিদ্যুৎ সরবরাহের জন্য বিদ্যুতের লাইন টানা হয়। দীর্ঘদিন থেকে বিদ্যুতের ১১ হাজার ভোল্টেজের লাইন সঞ্চালিত হয় এদিক দিয়ে। এ লাইনের খুঁটির কাছ থেকে ইটভাটার মাটি উত্তোলনের ফলে বর্ষার পানিতে খুঁটির গোড়া ডুবে গেলে গত (৬ আগষ্ট) বৃহস্পতিবার রাতে একটি খুঁটি উপড়ে পড়ে যায়।

ফলে ওই এলাকার পাঁচপাকিয়া, মোল্লাপাড়া, পারকাসুন্দা, জগদিসপুরসহ ৫ গ্রামের প্রায় ২ হাজার গ্রাহক তিন দিন থেকে অন্ধকারে রয়েছে। তিন দিন ধরে বিদ্যুৎ না থাকায় এসব গ্রাহকরা চরম দুর্ভোগের শিকার হচ্ছেন। এদিকে বিদ্যুতের খুঁটি উপড়ে যাবার পর থেকে আত্রাই পল্লীবিদ্যুৎ অফিসের লোকজন লাইনটি সচল করতে অবিরাম কাজ করে যাচ্ছে।

বিদ্যুৎ গ্রাহক পারকাসুন্দা গ্রামের আলহাজ খলিলুর রহমান বলেন, তিন দিন থেকে আমাদের এলাকায় বিদ্যুৎ না থাকায় ফ্রিজের মাছ মাংস পঁচে গেছে। এ ছাড়াও ভেপসা গরমে আমরা অতিষ্ঠ হয়ে উঠেছি।

নওগাঁ পল্লী বিদ্যুৎ সমিতি আত্রাই জোনের এজিএম ফিরোজ জামান বলেন, পাঁচপাকিয়া ইটভাটার মালিক আমাদের খুঁটির একেবারে গোড়া থেকে মাটি উত্তোলন করায় বর্ষায় পানি আসায় খুঁটিটি উপড়ে গেছে। এলাকায় বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে আমার অফিসের লোকজন দিন রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এখানে ২০-৩০ ফুট পানি আছে। তাই আপাতত বাঁশ গেড়ে কৃত্রিম পদ্ধতিতে তার টানিয়ে লাইনটি চালু করার চেষ্টা করছি।

এইবেলা/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews