বড়লেখায় ১৫ স্বেচ্ছাসেবী সংগঠনকে সংবর্ধনা বড়লেখায় ১৫ স্বেচ্ছাসেবী সংগঠনকে সংবর্ধনা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

বড়লেখায় ১৫ স্বেচ্ছাসেবী সংগঠনকে সংবর্ধনা

  • সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ২৫৬ বার পড়া হয়েছে

এইবেলা, বড়লেখা ::

বড়লেখায় ১৫টি স্বেচ্ছাসেবী সংগঠন এবং বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদকে সংবর্ধনা দেয়া হয়েছে। বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণে সহায়তা করায় স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে এ সংবর্ধনা দেয়া হয়।

এছাড়া অনুষ্ঠানে ব্যবসায়ী আতাউর রহমানের অসুস্থ ছেলের চিকিৎসার জন্য ফাউন্ডেশনের যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র শাখার যৌথ উদ্যোগে ১ লাখ টাকার চেক দেয়া হয়েছে।

শনিবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন।

বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র প্রতিনিধি তাহমীদ ইশাদ রিপনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা চেয়ারম্যান ও ফাউন্ডেশনের উপদেষ্টা সোয়েব আহমদ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্রীড়া সংগঠক রেজাউল ইসলাম মিন্টু, সমাজসেবক কবির আহমদ, করিম মাহমুদ কারিম, বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র স্থানীয় প্রতিনিধি মোহাম্মদ আবু তাহের ও নাদের আহমদ প্রমুখ।

এসময় যুক্তরাজ্য থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের সাথে যুক্ত হন বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র প্রধান উপদেষ্টা আতা রহমান, চেয়ারম্যান জামাল উদ্দিন, সভাপতি শাহীন ইকবাল, জ্যেষ্ঠ সহ-সভাপতি ফয়ছল রহমান, নজরুল ইসলাম নজু, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক আজিম উদ্দিন, কোষাধ্যক্ষ নজমুল ইসলাম ও সহ কোষাধ্যক্ষ সাহেদ উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক হাসনা রহমান, সাংগঠনিক সম্পাদক আকবর হোসাইন, শিক্ষা বিষয়ক সম্পাদক হাজী নজরুল ইমলাম ও সদস্য আবুল কাশেম।

আলোচনা সভা শেষে বড়লেখার পনেরোটি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

প্রসঙ্গত, গত ২৫ জুলাই শনিবার স্বেচ্ছাসেবী সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে ও চ্যানেল এসের (যুক্তরাজ্য) উদ্যোগে দরিদ্র ৫০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী দেওয়া হয়। এই অনুষ্ঠানে বড়লেখার পনেরোটি স্বেচ্ছাসেবী সংগঠন বিতরণ কার্যক্রমে সহায়তা করে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews