কুলাউড়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত কুলাউড়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

  • শনিবার, ১৫ আগস্ট, ২০২০

এইবেলা ডেক্স, কুলাউড়া :: 

মৌলভীবাজারের কুলাউড়ায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে যথাযথভাবে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। ১৫ আগস্ট সকাল থেকে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে নানা আয়োজনের মধ্যে দিয়ে দিবসটি পালিত হয়।

জানা যায়, সকাল ৯ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক শেখ মুজিবুর রহমানের মুর‌্যালে পুস্পস্তবক অর্পণ করেন, মৌলভীবাজার-২ আসনের এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এর পক্ষ থেকে প্রতিনিধিদল, উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওছার দস্তগীর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ নুরুল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসানসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও পিআইও মো. শিমুল আলীর পরিচালনায় উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগষ্ট শহীদ বঙ্গমাতাসহ পরিবারের সকল সদস্যের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও স্মৃতিচারণ করে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গঠনে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাও. কাজী ফজলুল হক খান সাহেদ, ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা জগলুল হায়দার, সাংবাদিক  এম শাকিল রশীদ চৌধুরী, যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুর মতলিব, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, মুক্তিযোদ্ধা ওমর আতিক, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নিয়াজুল তায়েফ।

শোক দিবস উপলক্ষ্যে দিনব্যাপী কর্মসূচীর মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে সাথে সরকারী, আধা-সরকারী স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারী ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনির্মিতকরণ, সকাল ১১ টায় কুলাউড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জাতির জনক শেখ মুজিবুর রহমানের প্রতিকৃৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনাসভা, উপজেলা পরিষদ চত্তরে বৃক্ষরোপণ, বিভিন্ন মসজিদ ও উপাসনালয়ে মোনাজাত ও প্রার্থনা অনুষ্টান

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews