কুড়িগ্রামে অসহায় মহিলাদের সেলাই মেশিন বিতরণ কুড়িগ্রামে অসহায় মহিলাদের সেলাই মেশিন বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ার জয়চন্ডীতে পঞ্চায়েত প্রধানের উপর হামলা: ক্ষুব্ধ এলাকাবাসী প্রধানমন্ত্রী চান না খাদ্যাভাবে কোনে মানুষ মারা যাক : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি বড়লেখায় এলজিইডি’র নারী কর্মীদের সঞ্চয়ের সোয়া কোটি টাকার চেক বিতরণ বড়লেখার বোবারথলের রাস্তা ও কালভার্ট বিধ্বস্ত-চরম দুর্ভোগ কুলাউড়ার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  কুলাউড়ায় পথে পথে গরুর হাট : বাজারবিমুখ ক্রেতারা কুলাউড়ার বরমচালে শিশুর মাছ ধরাকে কেন্দ্র করে হামলা ও ঘরবাড়ি ভাঙচুরের অভিযোগ বড়লেখা থানা পুলিশের অভিযানে ৫ চোরাই গরু উদ্ধার, গ্রেফতর ২ কমলগঞ্জে মাগুরছড়া ট্র্যাজেডি দিবস পালিত ১৪ হাজার কোটি টাকার ক্ষতিপূরণ দাবি ১৪ জুন কমলগঞ্জের মাগুরছড়া বিস্ফোরণের ২৭ বছর

কুড়িগ্রামে অসহায় মহিলাদের সেলাই মেশিন বিতরণ

  • শনিবার, ১৫ আগস্ট, ২০২০
কুড়িগ্রাম :: পুনাক এর প্রদাণকৃত সেলাই মেশিন অতিথিদের কাছ থেকে গ্রহণ করছেন একজন মহিলা। ছবি : এইবেলা

কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

শনিবার(১৫ আগস্ট) বিকেলে কুড়িগ্রাম পুলিশ লাইন্স হলরুমে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) কুড়িগ্রামের সভাপতি শাহরিনা জাহান এর সভাপতিত্বে জেলার ১৫জন দুঃস্থ ও অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জ পুনাক এর সভাপতি মধুছন্দা ভট্টাচার্য্য।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার(উলিপুর সার্কেল)আল মাহমুদ হাসান, এএসপি কল্লোল দত্ত এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জগণ।

বিতরণ অনুষ্ঠানে ১৫জন দুঃস্থ ও অসহায় মহিলাদের মধ্যে কয়েকজন মাদক ব্যবসায়ী ছিল।তারা মাদক ব্যবসা ছেড়ে, স্বাভাবিক জীবনে ফিরতে চাওয়ায় পূর্ণবাসনের লক্ষে তাদেরকেও সেলাই মেশিন দেওয়া হয়েছে।

প্রধান অতিথির বক্তব্যে রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম বলেন, কুড়িগ্রাম পুনাক এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় মহিলাদের সেলাই মেশিন বিতরন করায় পুনাক কে ধন্যবাদ জানাই। পুনাক এর দেওয়া সেলাই মেশিন দিয়ে দুঃস্থ ও অসহায়দের ভাগ্য বদল হবে।এরকম উদ্যোগ গ্রহন করায় পুনাক সভাপতি সহ পুলিশ সুপারকে ধন্যবাদ জানান তিনি।

কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম বলেন, করোনা পরিস্থিতি, বন্যা ও যেকোন দূর্যোগকালীন সময়ে পুলিশের পক্ষ থেকে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।সবসময় দুঃস্থ ও অসহায়দের পাশে থাকবে জেলা পুলিশ।

এইবেলা/আরআর/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews