শ্রীমঙ্গলে জাতীয় শোক দিবস পালিত শ্রীমঙ্গলে জাতীয় শোক দিবস পালিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ

শ্রীমঙ্গলে জাতীয় শোক দিবস পালিত

  • শনিবার, ১৫ আগস্ট, ২০২০
শ্রীমঙ্গল :: বঙ্গবন্ধুর প্রতিকুতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদাণ করছের উপস্থিতিরা। ছবি : এইবেলা

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার সকালে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মাঠে নব-নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পন করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পন করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের নেতৃত্বে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রণধীর কুমার দেব, ভাইস চেয়ারম্যান সাগর হাজরা, মিতালী দত্ত, শ্রীমঙ্গল থানা অফিসার্স ইনচার্জ মো. আব্দুস ছালেকের নেতৃত্বে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, ওসি তদন্ত সোহেল রানা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে ডাক্তার সাজ্জাদুর রহমান চৌধুরী শ্রীমঙ্গল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেলের নেতৃত্ব উপস্থিত ছিলেন ক্লাবের কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমদ, দপ্তর সম্পাদক এম এ রকিব, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: মামুন আহম্মেদ, সিনিয়র সদস্য মো: কাওছার ইকবাল, আতাউর রহমান কাজল, সাবেক সহসাধারণ সম্পাদক দিপস্কর ভট্টাচার্য্য, সনেট দেব চৌধুরী, সাবেক দপ্তর সম্পাদক এম মুসলিম চৌধুরী, দৈনিক নতুন দিন প্রতিনিধি সুমন মিয়া, দৈনিক করতোয়া প্রতিনিধি নুরুজ্জামান সাগর ও দৈনিক আলোকিত সময় প্রতিনিধি সুবাস দাশ তপন, আওয়ামীলীগ, যুবলীগ, মুক্তিযোদ্ধা সংসদ,স্বাউট, গালর্স গাইডসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যেদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

পরে উপজেলা মাঠে উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি গাছের চারা রোপন ও হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম এর সভাপতিত্বে এক আরোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় শ্রীমঙ্গল থানা অফিসার্স ইনচার্জ মো: আব্দুস ছালেক, বিএমএ সভাপতি ডাক্তার হরিপদ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্তসহ অনেকেই উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন মসজিদে দোয়া ও শিরন্নি বিতরণ করা হয়।

এইবেলা/এসএসএ/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews