জুড়ীর মন্দির থেকে চুরি হওয়া মালামাল বড়লেখা থেকে উদ্ধার  জুড়ীর মন্দির থেকে চুরি হওয়া মালামাল বড়লেখা থেকে উদ্ধার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:১৪ অপরাহ্ন
শিরোনাম :
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

 জুড়ীর মন্দির থেকে চুরি হওয়া মালামাল বড়লেখা থেকে উদ্ধার

  • সোমবার, ২৪ আগস্ট, ২০২০

এইবেলা, বড়লেখা ::

বড়লেখা উপজেলার কাশেমনগর গ্রাম থেকে পুলিশ জুড়ী উপজেলার একটি চা বাগানের দূর্গা মন্দির থেকে চুরি হওয়া ধাতব মালামাল উদ্ধার করেছে। চুরিতে জড়িত গ্রেফতার ৫ ব্যক্তির দুইজনের দেয়া তথ্যে জুড়ী থানার এসআই জাহাঙ্গীর আলম রোববার ভোরে মন্দিরের পিতলের কলস, থাল, ঘটি, কাটারসহ বিভিন্ন মালামাল উদ্ধার করেছেন।

জানা গেছে, গত শুক্রবার রাতে উপজেলার কুচাই চা বাগানের দূর্গা মন্দিরে চুরির ঘটনা ঘটে। শনিবার পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চুরির ঘটনায় জড়িত সন্দেহে ৫ ব্যক্তিকে গ্রেফতার করে। এদের মধ্যে দক্ষিণ জামকান্দি গ্রামের কামরুল ইসলাম (২৭) ও আব্দুল জলিল স্বীকারোক্তি প্রদান করে। তাদের দেয়া তথ্যানুযায়ী এসআই জাহাঙ্গীর আলম রোববার ভোরে বড়লেখার কাশেমনগর গ্রামে জনৈক ব্যক্তির বাড়ি থেকে মন্দির থেকে চুরি হওয়া ধাতব মালামাল উদ্ধার করেন।

জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ৫ জনের ২জন স্বীকারোক্তি দিয়েছে। তাদের দেয়া তথ্যে বড়লেখার কাশেমনগর গ্রাম থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। এর আগে গ্রেফতার সোহেল মিয়ার বাড়িতে সাঁড়াশি অভিযান চালিয়ে খাসার মালামাল উদ্ধার করা হয়। রোববার বিকেলে ৫ আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews