কুলাউড়ায় খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ কুলাউড়ায় খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়ায় খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ

  • বুধবার, ২৬ আগস্ট, ২০২০

 এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার বরমচাল খ্রিষ্টিয়ান মিশনে ২৬ আগষ্ট  বুধবার খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সরঞ্জাম বিতরণ করা হয়।

কোভিড -১৯ পরিস্থিতির কারনে জনজীবনে বির্পযয়ের কারণে তাদের সহায়তার হাত বাড়িয়ে দেয়ার জন্য বরমচাল মিশনে, কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহায়তায় এবং মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের পরিচালনায় সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রকল্পের সমাজকর্মী মি: ষ্টিফেন মারলিয়া এর সঞ্চালনায় সভার্পতিত্ব করেন প্রকল্পের ব্যাবস্থাপক মি: পিউস পস্না।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন যুব উন্নয়ন কর্মকর্তা  আব্দুল মতলিব বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজের সহ-প্রধান শিক্ষক  জয়ন্ত মালাকার, নন্দনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় এর শিক্ষক মো: মুহিবুর রহমান, বরমচাল মিশনের পুরোহিত রেভা: পায়রিন সুটিং ও রেভা: স্বদেশ তপ্ন,

১ নং বরমচাল ইউনিয়ন পরিষদের ৯নং ওর্য়াডের ইউপি সদস্য চন্দন কুর্মী, ,শিশু সহায়ক সংস্থার স্বাস্থ্যকর্মী মৃত্যুঞ্জয় তালুকদার এবং হিসাব রক্ষক মিসেস মারশিফুল আমলেনরং , সমাজ সেবক মজনু সুয়ের, সমাজকর্মী মিঃরাজেন পাপাং ,ঊর্মিমালা রিছিল, ষ্টিফেন মারলিয়া , হিসাবরক্ষক মিসেস এডেন্টিনা লামিন, শিক্ষক প্রতিনিধি মুক্তি তপ্ন, রিবিকা তালুকদার,সৌরভ তপ্ন, ইউরেকা লাংছিয়াং,হান্না মুন্ডা,মা ও শিশু পরিচরযাকারী মিসেস নিয়তি মুড়া প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে দেশে ও সারা বিশ্বে করোনা আক্রান্ত ব্যাক্তিদের দ্রুত রোগ মুক্তির জন্য এবং করোনা মহামারীর হাত থেকে দেশবাসির রক্ষা পাওয়ার জন্য বিশেষ মোনাজাত করা হয় এবং জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের কাজ পরিচালিত হয়।

বিতরন সামগ্রীর মধ্যে ছিল চাল ১৪ কেজি, ডাল ১,৫ কেজি ,আলু ৪ কেজি, সয়াবিন তেল ৫০০ গ্রাম ,২ টি সাবান ,২ টি মাস্ক এবং ১ টি ব্যাগ।

উল্লেখ থাকে যে, আগামী নভেম্বর মাস ২০২০ ইং পযন্ত প্রকল্পের উপকারভোগী মোট ৩২৭ জনের জন্য কম্প্যাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর আর্থিক সহায়তায় এ খাদ্য সামগ্রী বিতরন করা হবে।

অনুষ্ঠানে স্বাস্থ্য সচেতনতা মূলক শিক্ষা যথা:করোনা পরিস্থিতিতে করনীয়, শিশু নিরাপত্তা এবং সুরক্ষা বিষয়ক শিক্ষা, হাত ধোঁয়া অভ্যাস এবং পদ্ধতি এবং শিশুর মানসিক বিকাশ লাভের জন্য বিশেষ শিক্ষা প্রদান করা হয় এবং সচেতনতামূলক লিফলেট প্রত্যেকের মাঝে বিতরণ করা হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews