বড়লেখায় পরিবেশমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া বড়লেখায় পরিবেশমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

বড়লেখায় পরিবেশমন্ত্রীর সুস্থতা কামনায় দোয়া

  • বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

এইবেলা, বড়লেখা ::

বড়লেখা উপজেলার পরগনাহী দৌলতপুর সিনিয়র আলিম মাদ্রাসার উদ্যোগে ও ফ্রান্স প্রবাসী এমদাদুল হকের সার্বিক সহযোগিতায় বৃহস্পতিবার বাদ যোহর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপির সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

মাদ্রাসা হল রুমে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, হাফিজিয়া শাখার এতিম, অনাত ছাত্রদের উপস্থিতিতে অনুষ্ঠিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মাদ্রাসার অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. মিছবাহ উদ্দীন। দোয়া মাহফিলের আলোচনা সভায় বক্তব্য রাখেন বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার, ওসি (তদন্ত) রতন কুমার দেবনাথ, নিজ বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মো. ময়নুল হক (মাষ্টার), উত্তর শাহবাজপুর ইউপি চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন, দক্ষিন শাহবাজপুর ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দীন, শাহবাজপুর পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ মোশাররফ হোসাইন, ইটাউরী মহিলা আলিম মাদ্রাসার শিক্ষক হাফিজ সফর উদ্দীন, ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুর রহিম, ইউপি মেম্বার শামীম উদ্দীন, মাদ্রাসার আজীবন দাতা সদস্য ও দৌলতপুর ওয়েলফেয়ার সোসাইটির সাবেক সেক্রেটারী মজির উদ্দিন মনু, গভার্নিং বডির সদস্য এমরানুল হক বাবু, সাংবাদিক কাজী রমিজ উদ্দিন, শিক্ষক ফয়জুল হক, সমাজসেবক আব্দুল আহাদ মানিক, হাজী আকবর হোসাইন, নজরুল ইসলাম, আব্দুস সামাদ, তায়েফ আহমদ, শামছুদ্দুহা মনজু, মোস্তাক আহমদ সাহেল, মনসুর আহমদ প্রমুখ।

মন্ত্রীসহ অন্যান্য জাতীয় ও স্থানীয় মৃত নেতৃবৃন্দের রূহের মাগফিরাত কামনা ও জীবিত নেতৃবৃন্দের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা মো. মিছবাহ উদ্দীন।

অনুষ্টানে ফ্রান্স প্রবাসী তরুন সমাজসেবক এমদাদুল হক মাদ্রাসার সাধারন তহবিলে এক লক্ষ টাকা প্রদানের ঘোষনা করেন। অনুষ্টান শেষে ক্যাম্পাসে অতিথিবৃন্দ একটি ফলজ গাছের চারা রোপন করে মাদ্রাসায় বৃক্ষের চারা রোপন কর্মসুচির উদ্বোধন করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews