আস-সুন্নাহ্ ফাউন্ডেনের ভ্যান ও নগদ অর্থ প্রদান আস-সুন্নাহ্ ফাউন্ডেনের ভ্যান ও নগদ অর্থ প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

আস-সুন্নাহ্ ফাউন্ডেনের ভ্যান ও নগদ অর্থ প্রদান

  • শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
ঢাকা :: আস-সুন্নাহ ফাউন্ডেনের পক্ষ থেকে ভ্যান প্রদান করছেন অতিথিরা। ছবি :: এইবেলা

মুহাম্মাদ আবদুল কাহহার, ঢাকা ::

কোভিড-১৯ এর প্রাদুর্ভাবে অনেক স্বল্প পুঁজির মানুষ নিঃস্ব হয়ে গেছেন। তাদের মধ্য থেকে ৫০ জন ভাসমান ব্যবসায়ী ও দিনমজুরকে আত্মনির্ভরশীল করার লক্ষ্যে ১টি ভ্যান ও নগদ ৫০০০/- টাকা করে পুঁজি বিতরণ করেছে আস-সুন্নাহ ফাউন্ডেশন। গত ১০ সেপ্টেম্বর বিকাল ৪:০০ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের একটি বিদ্যালয়ে এ ভ্যান গাড়ী বিতরণ করা হয়৷

আস-সুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান শায়খ আহমাদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে ভ্যান গ্রহীতাদের প্রশিক্ষণ দিয়েছেন সরোবরের চীফ মার্কেটিং অফিসার শরীফ আবু হায়ত অপু। এ সময়ে মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আলোচক শায়খ আবদুল হাই মুহাম্মাদ সাইফুল্লাহ ও বিশিষ্ট টিভি উপস্থাপক শায়খ মুহাম্মাদ মাহমুদুল হাসান প্রমুখ।

ভ্যান গাড়ীর সঠিক ব্যবহার নিশ্চিত করার জন্য ভ্যান গ্রহীতার পক্ষে সংশ্লিষ্ট মহল্লার মসজিদের ইমাম ও একজন দায়িত্বশীল জামিনদার হবেন মর্মে শর্ত আরোপ করা হয়েছে। ১বছর পর্যন্ত কোন আবেদনকারী ভ্যান বিক্রয় বা হস্তান্তর করতে পারবেন না।

এভাবে আরো কিছু লিখিত শর্তে ভ্যান ও নগদ পুঁজি বিতরণ করা হয়েছে। এর আগে আস-সুন্নাহ ফাউন্ডেশন ৪ হাজার করোনাগ্রস্ত পরিবারকে ১ মাসের খাদ্যদ্রব্য ও ১-৫হাজার টাকা পর্যন্ত নগদ অর্থ সহায়তা এবং লকডাউনের সময় বেকার হয়ে যাওয়া ৭০০ উবার রাইডারকে ১০০০ টাকা করে প্রদান করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews