আস-সুন্নাহ্ ফাউন্ডেনের ভ্যান ও নগদ অর্থ প্রদান আস-সুন্নাহ্ ফাউন্ডেনের ভ্যান ও নগদ অর্থ প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখার করমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়-প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ কুলাউড়ায় আল-হেলাল হেল্প এসোসিয়েশনের উদ্যোগে স্বেচ্ছাসেবীদের মিলনমেলা কমলগঞ্জে “কুরুখ ভাষার বর্ণমালা ও অভিধান” বিষয়ক আলোচনা কুলাউড়ায় শিশুর মানসিক ও শারীরিক নির্যাতন প্রতিরোধ বিষয়ক সেমিনার  বড়লেখায় উচ্চশিক্ষা ও মাদকাসক্তি প্রতিরোধ বিষয়ক সেমিনার জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব মোকাবেলায় সরকার অভিযোজন পদ্ধতি বাস্তবায়ন করছে-পরিবেশমন্ত্রী হাকালুকির চাতলা বিলে ফিসিং-ইজারার তথ্য দিতে আর.ডি.সি’র গড়িমসি! বড়লেখা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি এনাম, সম্পাদক অজয় দোয়ারাবাজারে ৯ম শ্রেণির ছাত্রীর লাশ উদ্ধার বড়লেখায় ২০ মোটরসাইকেল আরোহীকে ১০ হাজার টাকা জরিমানা
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

আস-সুন্নাহ্ ফাউন্ডেনের ভ্যান ও নগদ অর্থ প্রদান

  • শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
ঢাকা :: আস-সুন্নাহ ফাউন্ডেনের পক্ষ থেকে ভ্যান প্রদান করছেন অতিথিরা। ছবি :: এইবেলা

মুহাম্মাদ আবদুল কাহহার, ঢাকা ::

কোভিড-১৯ এর প্রাদুর্ভাবে অনেক স্বল্প পুঁজির মানুষ নিঃস্ব হয়ে গেছেন। তাদের মধ্য থেকে ৫০ জন ভাসমান ব্যবসায়ী ও দিনমজুরকে আত্মনির্ভরশীল করার লক্ষ্যে ১টি ভ্যান ও নগদ ৫০০০/- টাকা করে পুঁজি বিতরণ করেছে আস-সুন্নাহ ফাউন্ডেশন। গত ১০ সেপ্টেম্বর বিকাল ৪:০০ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের একটি বিদ্যালয়ে এ ভ্যান গাড়ী বিতরণ করা হয়৷

আস-সুন্নাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান শায়খ আহমাদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে ভ্যান গ্রহীতাদের প্রশিক্ষণ দিয়েছেন সরোবরের চীফ মার্কেটিং অফিসার শরীফ আবু হায়ত অপু। এ সময়ে মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আলোচক শায়খ আবদুল হাই মুহাম্মাদ সাইফুল্লাহ ও বিশিষ্ট টিভি উপস্থাপক শায়খ মুহাম্মাদ মাহমুদুল হাসান প্রমুখ।

ভ্যান গাড়ীর সঠিক ব্যবহার নিশ্চিত করার জন্য ভ্যান গ্রহীতার পক্ষে সংশ্লিষ্ট মহল্লার মসজিদের ইমাম ও একজন দায়িত্বশীল জামিনদার হবেন মর্মে শর্ত আরোপ করা হয়েছে। ১বছর পর্যন্ত কোন আবেদনকারী ভ্যান বিক্রয় বা হস্তান্তর করতে পারবেন না।

এভাবে আরো কিছু লিখিত শর্তে ভ্যান ও নগদ পুঁজি বিতরণ করা হয়েছে। এর আগে আস-সুন্নাহ ফাউন্ডেশন ৪ হাজার করোনাগ্রস্ত পরিবারকে ১ মাসের খাদ্যদ্রব্য ও ১-৫হাজার টাকা পর্যন্ত নগদ অর্থ সহায়তা এবং লকডাউনের সময় বেকার হয়ে যাওয়া ৭০০ উবার রাইডারকে ১০০০ টাকা করে প্রদান করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews