বড়লেখায় ছাত্রদলের ৩ ইউনিটের আহবায়ক কমিটির অনুমোদন বড়লেখায় ছাত্রদলের ৩ ইউনিটের আহবায়ক কমিটির অনুমোদন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি জুড়ীতে চালঘেষা বিদ্যুৎ লাইন শেষ করে দিল একটি পরিবার, অগ্নিদগ্ধ শিশু হাসপাতালে কাতরাচ্ছে

বড়লেখায় ছাত্রদলের ৩ ইউনিটের আহবায়ক কমিটির অনুমোদন

  • রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা, বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে জেলা ছাত্রদল। শনিবার রাতে জেলা ছাত্রদলের সভাপতি রুবেল মিয়া ও সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ ৩ স্তরের কমিটি অনুমোদন দেয়ার তথ্য নিশ্চিত করেছেন।

দলীয় সুত্রে জানা গেছে, ফয়সল আহমদকে আহবায়ক, তারেকুল ইসলাম তারেক, নুরুল ইসলাম সুজন, আবেদ আহমদ আবিদ, সাদিকুর রহমান সাদিক, জুনেদ আহমদ শিমুল, খায়রুল ইসলাম সবুজ, সিরাজুল ইসলাম রিপনকে যুগ্ম আহবায়ক এবং আরিফুল ইসলামকে সদস্য সচিব করে গঠিত ২১ সদস্যের উপজেলা ছাত্র দলের আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

এদিকে ফাহিম শাহরিয়ারকে আহবায়ক, রাসেল আহমদ, এমদাদুল হক সজিব, আব্দুস সামাদ উজ্জল, আবু বক্কর সিদ্দিক নাহিদ, রাবু আহমদকে যুগ্ম আহবায়ক ও তানভির আনজুম শুভকে সদস্য সচিব করে ১৯ সদস্যের পৌরসভা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

অপরদিকে জাফর আহমদকে আহবায়ক, অলিউর রহমান জাবের, আমিনুল ইসলাম সাকিল, মাহিন আহমদ তরফদার, শাকিল শাহরিয়ারকে যুগ্ম আহমাদ ও মনসুর আহমদ প্রিন্সকে সদস্য সচিব করে গঠিত ২০ সদস্যের সরকারী ডিগ্রী কলেজ ছাত্রদলের আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে জেলা ছাত্রদল।

জেলা ছাত্রদলের সভাপতি রুবেল মিয়া ও সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান জানান, আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য প্রতিটি ইউনিটের আহবায়ক কমিটিকে নির্দেশ দেয়া হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews