জুড়ীতে টিলাকাটার দায়ে ওয়াহিদ কন্সট্রাকশনকে ২ লাখ টাকা জরিমানা জুড়ীতে টিলাকাটার দায়ে ওয়াহিদ কন্সট্রাকশনকে ২ লাখ টাকা জরিমানা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

জুড়ীতে টিলাকাটার দায়ে ওয়াহিদ কন্সট্রাকশনকে ২ লাখ টাকা জরিমানা

  • মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা, জুড়ী প্রতিনিধি ::

মৌলভীবাজারের জুুড়ীতে অবৈধভাবে টিলা কাটার দায়ে ওয়াহিদ কন্সট্রাকশন নামক একটি নির্মাতা প্রতিষ্ঠানকে দুুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। সেই সাথে একটি এক্সেভেটর ও একটি ট্রাক জব্দ করা হয়।

মঙ্গলবার বেলা ৩টায় উপজেলার সাগরনাল ইউনিয়নের উত্তর বড়ডহর গ্রামে জুড়ী থানা পুুলিশের উপস্থিতিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান অভিযান পরিচালনা করেন।

জানা যায়, জুড়ী-ফুলতলা-বটুলী সড়ক নির্মাণ কাজ করছে ওয়াহিদ কন্সট্রাকশন নামের একেটি প্রতিষ্ঠান। উক্ত রাস্তার কাজে স্থানীয় বিভিন্ন টিলা কেটে টিলার মাটি ব্যবহার করা হচ্ছিল। এমন খবরের ভিত্তিতে জুড়ী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তীসহ একদল পুুলিশ নিয়ে অকুস্থলে অভিযান পরিচালনা করেন। এ সময় সরেজমিন টিলা কাটার দৃশ্য দেখতে পান। তখন অবৈধ ভাবে টিলা কাটার কাজে ব্যবহৃত একটি এক্সেভেটর ও একটি ট্রাক জব্দ করা হয়। চালকদ্বয় পালিয়ে গেলেও ওয়াহিদ কন্সট্রাকশন এর সাইট ইঞ্জিনিয়ার মতিয়ার রহমানকে দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

জুড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান ও জুড়ী থানার ওসি সঞ্জয় চক্রবর্তী বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews