নবীগঞ্জে পর্নোগ্রাফি মামলার উপজেলা কৃষকলীগের আহ্বায়ক গ্রেফতার নবীগঞ্জে পর্নোগ্রাফি মামলার উপজেলা কৃষকলীগের আহ্বায়ক গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২১ এর পরিবর্তে ২৮ এপ্রিল শিক্ষা প্রতিষ্ঠান যথারীতি খুলবে জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা

নবীগঞ্জে পর্নোগ্রাফি মামলার উপজেলা কৃষকলীগের আহ্বায়ক গ্রেফতার

  • বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা, হবীগঞ্জ ::

হবিগঞ্জের নবীগঞ্জে পর্নোগ্রাফি আইনের এক মামলার পলাতক আসামী হিসেবে গ্রেফতার হয়েছেন নবীগঞ্জ উপজেলা কৃষকলীগের আহ্বায়ক শেখ শাহানুর আলম ছানু। বুধবার (১৬ সেপ্টেম্ব) সন্ধায় নবীগঞ্জ শহরতলীর বাংলা টাউন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে একই মামলার ওয়ারেন্টভুক্ত আসামী তার ছোট ভাই মোঃ নাজমুল আলম (৩২)কে গ্রেফতার করে পুলিশ। তারা পৌর এলাকার জয়নগর গ্রামের বাসিন্দা।

জানা যায়, সিলেট কোতোয়ালী থানায় ফরিদা আক্তার নামের জনৈকা এক মহিলা কর্তৃক দায়েরকৃত পর্নোগ্রাফি আইনের জিআর ৬২০/১৯ নং মামলায় বিজ্ঞ আদালত নবীগঞ্জ উপজেলা কৃষকলীগের আহ্বায়ক শেখ শাহানুর আলম ছানু ও তার সহোদর নাজমুল আলম এর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার এস আই রুহুল আমীন, এএসআই আক্তার হোসেনসহ একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে শহরের বাংলা টাউন এলাকা থেকে গ্রেফতার করেন।

নবীগঞ্জ  থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews