পান লুট ও জবরদখলের অভিযোগ- কুলাউড়ায় পানপুঞ্জিতে দুষ্কৃতিকারীদের হামলা পান লুট ও জবরদখলের অভিযোগ- কুলাউড়ায় পানপুঞ্জিতে দুষ্কৃতিকারীদের হামলা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক রফিকুর রহমানের সমর্থনে মতবিনিময় কুলাউড়ায় সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নেহার বেগমের মতবিনিময় বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী

পান লুট ও জবরদখলের অভিযোগ- কুলাউড়ায় পানপুঞ্জিতে দুষ্কৃতিকারীদের হামলা

  • রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

এইবেলা, কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি ::

কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে কাটাবাড়ি পানপুঞ্জিতে রোববার ২৭ সেপ্টেম্বর সকালে ১৫-২০ জনের একটি দুষ্কৃতিকারি দল হামলা চালিয়ে পান জুম দখল করেছে। দুষ্কৃতিকারিরা দিনভর পুঞ্জি এলাকায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পান লুটপাট চালায়। বিকেলে পানজুমের মালিক জস্পার আমলরং কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, কর্মধা ইউনিয়নের টাট্রিউলি গ্রামের রফিক মিয়া (৪০), বশির মিয়া (৩৫), উস্তার আলী (৪৫), হারুন মিয়া (৫০) এর নেতৃত্বে ১৫-২০ জন লোক রোববার ভোর আনুমানিক ৪ টা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পানপুঞ্জিতে প্রবেশ করে। দুষ্কৃতিকারীরা অস্ত্রের ভয় দেখিয়ে পানজুমের পাহারাদের তাড়িয়ে দেয়। এরপর থেকে দিনভর পান লুট ও গাছপালা কেটে তা-ব চালায় পানপুঞ্জিতে। পানজুমের পাহারাদাররা জুমের মালিককে বিষয়টি জানালে পুঞ্জিবাসী বাঁধা দিতে গেলে হামলাকারীরা প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। এতে পুঞ্জিবাসী ভয়ে ফিরে আসে।

পানজুমের মালিক জস্পার আমলরং জানান, যেভাবে দুষ্কৃতিকারীরা লুটপাট চালাচ্ছে, এতে পানজুমে লাখ থেকে দেড় লাখ টাকার ক্ষতি সাধন হবে।

বিরোধকৃত এলাকার কর্মধা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার সিলভেস্টার পাঠাং জানান, পানজুমের মালিক জস্পার ও পুঞ্জিবাসী মোবাইল ফোনে আমাকে জানান, বস্তির লোকজন অস্ত্রশস্ত্র নিয়ে পানজুম জবর দখল করেছে। বিষয়টি দেখে আমি চেয়ারম্যানসহ প্রশাসনকে বিষয়টি অবহিত করি। বিকেল পর্যন্ত জবরদখলকারীদের পুঞ্জির পান লুট করতে দেখা গেছে।

কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এমএ রহমান আতিক জানান, ইউনিয়নের মেম্বার সিলভেস্টার পাঠাং পানজুম জবর দখলের বিষয়টি আমাকে জানান। আমি প্রতিপক্ষের সাথে যোগাযোগ করেছি। তারা বলেছে, তারা জুম দখল করেনি, এটা তাদের ক্রয়কৃত জায়গা। আমি উভয় পক্ষকে শান্ত থাকার এবং বিষয়টি সুষ্ঠু সমাধানের আশ্বাস দিয়েছি।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, পানজুমে হামলার অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তের জন্য অফিসার পাঠিয়েছি। তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews