দূর্গাপূজায় ৩ দিনের সরকারি ছুটির দাবিতে কমলগঞ্জে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান দূর্গাপূজায় ৩ দিনের সরকারি ছুটির দাবিতে কমলগঞ্জে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

দূর্গাপূজায় ৩ দিনের সরকারি ছুটির দাবিতে কমলগঞ্জে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান

  • বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০

এইবেলা, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি ::

শারদীয় দূর্গাপূজায় ৩দিনের সরকারি ছুটির দাবিতে মৌলভীবাজারের কমলগঞ্জে মানববন্ধন ও স্বারকলিপি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার ০১ অক্টোবর কমলগঞ্জ উপজেলা পরিষদ সম্মূখে বাংলাদেশ হিন্দু মহাজোট, যুব মহাজোট ও ছাত্র মহাজোট কমলগঞ্জ উপজেলা শাখার আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন শেষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি প্রদান করা হয়। স্মারকলিপি গ্রহণ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী।

সজীব দেবরায়ের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন অ্যাড. বিষ্ণুপদ ধর, কমলগঞ্জ উপজেলা হিন্দু মহাজোটের সভাপতি অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, সাধারণ সম্পাদক অর্জুন দেবনাথ নিধু, অসীম চৌধুরী, ইন্দ্রজিৎ পাল, বাবুল দেব, অপু রায় পার্থ, রিপন চক্রবর্তী, অমিত ধর প্রমুখ। মানববন্ধন শেষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি প্রদান করা হয়।

অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, যুব মহাজোট, ছাত্র মহাজোট ও জেলা মহাজোটের নেতৃবৃন্দ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews