আক্কেলপুরে জমি নিয়ে বিরোধের জেরে নিহত ১ : আটক ৩ আক্কেলপুরে জমি নিয়ে বিরোধের জেরে নিহত ১ : আটক ৩ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

আক্কেলপুরে জমি নিয়ে বিরোধের জেরে নিহত ১ : আটক ৩

  • শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
আক্কেলপুর :: জমি নিয়ে বিরোধের জেরে নিহতের ঘটনাস্থলে পুলিশ ও এলাকাবাসী। ছবি :: প্রতিনিধি

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি :: জয়পুরহাটের আক্কেলপুরে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের আঘাতে জুয়েল মন্ডল (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। শুক্রবার ২ অক্টোবর সকাল ১০টার দিকে উপজেলার কানুপুর হালির মোড় এলাকায় দুই পক্ষের সংঘর্ঘে এ ঘটনা ঘটে।

নিহতের বাড়ি উপজেলার কানুপুর হালির মোড় গ্রামে। এ ঘটনায় পুলিশ দুই নারী সহ তিনজনকে আটক করেছে। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল লতিফ খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি আব্দুল লতিফ খান জানান, সকাল দশটার দিকে উপজেলার কানুপুর হালির মোড় এলাকায় মাত্র একশতক জমির দখল নিয়ে দুই পক্ষের সংঘর্ষ বাধে। এ সময় বাধা দিতে গিয়ে সময় প্রতিপক্ষের আঘাতে জুয়েল ঘটনাস্থলেই মারা যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য মরদেহ জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ নিহতের প্রতিপক্ষ ওই গ্রামের আলিম হোসেন ও তার স্ত্রী শিরিন আক্তার এবং তাদের স্বজন মারুফা বেগমকে আটক করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনএ/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews