কমলগঞ্জে যক্ষা প্রতিরোধ প্রকল্পের পরিদর্শন সভা কমলগঞ্জে যক্ষা প্রতিরোধ প্রকল্পের পরিদর্শন সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে যক্ষা প্রতিরোধ প্রকল্পের পরিদর্শন সভা

  • সোমবার, ৫ অক্টোবর, ২০২০
কমলগঞ্জ :: যক্ষা প্রতিরোধ প্রকল্পের পরিদর্শন সভায় উপস্থিত অথিতিরা। ছবি :: প্রতিনিধি

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে বেসরকারী উন্নয়ন সংস্থা হীড বাংলাদেশের যক্ষা প্রতিরোধ প্রকল্পের পরিদর্শন সভা অনুষ্ঠিত হয়। সোমবার বেলা ৩টায় কমলগঞ্জস্থ হীড বাংলাদেশ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় যক্ষা নিয়ন্ত্রণ কর্মসুচির লাইন ডিরেক্টর ডা: শামিউল ইসলাম।

হীড বাংলাদেশের নির্বাহী পরিচালক আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও হীড বাংলাদেশ ম্যানেজার (অপারেশন) উজ্জ্বল বৈদ্যের সঞ্চালনায় সভায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলায়েন্স ফর কমবেটিং টিবি বাংলাদেশ, ইউএসএআইডি এর প্রধান প্রশাসনিক কর্মকর্তা ডা. আজহারুল ইসলাম খান, ইউএসএআইডির মিশন পরিচালক ডেরিক ব্রাউন, মৌলভীবাজার এর সিভিল সার্জন ডা. তওহীদ আহমেদ, হীড বাংলাদেশ পরিচালক (অপারেশন) সুবীর খিয়াং বাবু, ইউএসএআইডির প্রকল্প সমন্বয়ক ডা. পাল দারু, ইউএসএআইডি কর্মকর্তা ডা. পুষ্পিতা সামিনা, ন্যাশনাল কলসালটেন্ট এনটিপি ডা. রুপালী শিশির বানু, ইউএসএআইডির পিএসএলইউ মোহাম্মদ কামরুজ্জামান, কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহমুবুল আলম ভূঁইয়া, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সাজ্জাদ হোসেন চৌধুরী, হীড বাংলাদেশ ম্যানেজার (অপারেশন) ডা: শারমিন সুলতানা।

সভায় হীড বাংলাদেশের মাধ্যমে যক্ষা প্রতিরোধে বিভিন্ন প্রকল্পের কর্মকান্ড উপস্থাপন করা হয়। হীড বাংলাদেশের মাধ্যমে চা বাগান সমূহে যক্ষা প্রতিরোধ কার্যক্রম পরিদর্শণ করেন উপস্থিত প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

যক্ষা প্রতিরোধ প্রকল্পের পরিদর্শন সভায় অন্যান্যের মধ্যে গণমাধ্যম কর্মীরাও উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews