কুলাউড়ায় বিপুল অর্থ-স্বর্ণালংকার নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও কুলাউড়ায় বিপুল অর্থ-স্বর্ণালংকার নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন
শিরোনাম :

কুলাউড়ায় বিপুল অর্থ-স্বর্ণালংকার নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

  • শনিবার, ১০ অক্টোবর, ২০২০

এইবেলা, কুলাউড়া, ১০ অক্টোবর ২০২০: মৌলভীবাজারের কুলাউড়ায় বিপুল পরিমাণ অর্থ ও স্বর্ণালংকার নিয়ে শ্বশুড় বাড়ি থেকে উধাও হয়েছেন এক প্রবাসীর স্ত্রী। গত ৪ দিন থেকে পাওয়া যাচ্ছে না তার কোনো হাদিস। এ ঘটনায় গত শুক্রবার (৯ অক্টোবর) তার ভাসুর মোঃ আক্কাছ আলী শাহ বাদী হয়ে কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরী (নং ৪০১) করেছেন।

ডায়েরী ও স্থানীয় সূত্র জানায়, প্রায় দুই বছর আগে কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের দক্ষিণ রাউৎগাঁও (ফকিরপাড়া) গ্রামের মৃত ইয়াকুব আলী শাহ্’র ছেলে ডুবাই প্রবাসী আলম আলী শাহ’র সঙ্গে ফেঞ্চুগঞ্জ উপজেলার যুথিষ্টিপুর গ্রামের মাওলানা মোঃ নুরুল ইসলাম কন্যা নুর জাহান আক্তার মিতা’র বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর আক্কাছ আলী কর্মস্থল দুবাই চলে যান।

গত ৬ অক্টোবর রাত ৯টার দিকে নিখোঁজ নুর জাহান আক্তার মিতা কাউকে কিছু না জানিয়ে তার ব্যবহৃত ৫ ভরি স্বর্ণালংকার, প্রবাসী আলমের বড় ভাই মোঃ আক্কাছ আলীর স্ত্রী হাছনা বেগমে ব্যবহৃত ৫ ভরি স্বর্ণালংকার ও ছোট ভাইয়ের স্ত্রী আলেমা মারিয়ার ব্যবহৃত ৫ ভরি স্বর্ণালংকারসহ নগদ টাকা পয়সা ও ব্যবহৃত কাপড় চোপড় নিয়ে বাড়ী থেকে বের হয়ে যায়। এর পর থেকে অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি।

নিখোঁজ নুর জাহান আক্তার মিতার মা সুফিয়া বেগম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কেউ তার সন্ধান পেলে কুলাউড়া থানা পুলিশ কে অবগত করার অনুরোধ করছি।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়ারদৌস হাসান প্রবাসী স্ত্রী নিখোঁজ হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাধারণ ডায়েরী পেয়েছি। পুলিশ তৎপর রয়েছে। আশা করছি দ্রুত নিখোঁজ নুরজাহান আক্তার মিতার সন্ধান পাওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews