প্রাউড টু বি সিলেটি ইউকের রায়হান হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবীতে প্রতিবাদ প্রাউড টু বি সিলেটি ইউকের রায়হান হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবীতে প্রতিবাদ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

প্রাউড টু বি সিলেটি ইউকের রায়হান হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবীতে প্রতিবাদ

  • মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

এইবেলা ডেস্ক :: সিলেট শহরে পুলিশি নির্যাতনে নিহত রায়হানের মৃত্যুতে গভীর শোক, সমবেদনা ও হত্যাকাণ্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন প্রাউড টু বি সিলেটি ইউকে হোয়াটসঅ্যাপ গ্রুপ এর নেতৃবৃন্দ।

এক বিবৃতির মাধ্যমে তারা এ প্রতিবাদ ও জড়িতদের শাস্তির দাবি জানান। এতে স্বাক্ষর করেন প্রাঊড টু বি সিলেটি ইউকের উপদেষ্টা কমিউনিটি লিডার নুরুল ইসলাম মাহবুব. মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুম কয়সর. খন্দকার আব্দুল মছব্বির এমবিই, আলহাজ্ব সুরাবুর রহমান.  আব্দুর রকির সিকদার, প্রাঊড টু বি সিলেটি ইউকের গ্রুপ ক্রিয়েটর ও এডমিন মোহাম্মদ মকিস মনসুর. গ্রুপ এডমিন ও দাওয়াতি সমন্বয়ক হাবিবুর রহমান রানা. গ্রুপ এডমিন ফাইন্যান্স মিনিষ্টার শেখ শাহজাহান আহমদ তরফদার. চ্যারিটি সমন্বয়ক হারুন অর রশিদ. আলহাজ্ব ময়না মিয়া. আব্দুর রউফ. নুনু মিয়া. নজরুল ইসলাম. সৈয়দ মুজিবুর রহমান. নাজমুল ইসলাম. এডভোকেট মীর গোলাম মোস্তফা. ড মুজিবুর রহমান. হেলাল আহমদ তফাদার. সৈয়দ আবু সাঈদ আহমদ. সৈয়দ আখলাকুল আম্বিয়া রাবেল. মোহাম্মদ নুনু মিয়া. জামাল হোসাইন. মসুদ আহমদ. ফয়জুর রহমান চৌধুরী. এম আসরাফ মিয়া. ফুলজার মিয়া. বদরুল ইসলাম. নুরুল ইসলাম. কবি দুধ মিয়া.সাংবাদিক শাহান চৌধুরী. ফারুক আলী. শেখ তাহির উল্লাহ.আব্দুল মালিক. এম এ সালাম লোকমান হোসেন. আজাদ উদ্দিন. শাজানুর রাজা মোহাম্মদ মুজিব. শেখ মোহাম্মদ আনোয়ার. আসকর আলী. শাহ শাফি কাদির. আসাদ মিয়া. মুজিবুর রহমান. এবি রুনেল. রকিবুর রহমান. আবু আকলাকুল আলম সেবু. আয়াসুল করিম. বদর চৌধুরী বাবর. আব্দুর রুউফ তালুকদার. শিপন আহমদ. এম মিসবাহ তরফদার. এস কে করিম সিপার. আশরাফুজ্জামান পারভেজ. ময়নুল ইসলাম. নুর আহমদ কিনু. মুমিন খান. শফিক মিয়া. কদর উদ্দিন. আব্দুর রহিম রনজু. গিয়াস উদ্দিন.খায়রুল আলম লিংকন. ফরহাদ মিয়া. সৈয়দ মিসবাউল করিম সায়েম.সহ প্রাঊড টু বি সিলেটি ইউকের অন্যান্য সদস্যবৃন্দ।

একজন নিরিহ মানুষকে পুলিশ কাষ্টোডিতে হত্যা করা আইনের চরম লঙ্ঘন। উল্লেখ করে নেতৃবৃন্দ বিবৃতিতে আরো বলেন, পুলিশ জনগনের বন্ধু হিসাবে কাজ করে এবং সম্প্রতি এমসি কলেজের ঘটনায় অতি অল্প সময়ে ঘটনায় জড়িতদেরকে গ্রেপ্তার করে সুনাম অর্জন করেছে, কিন্তু পুলিশের সুনাম নষ্টকারী যে সকল সদস্য রায়হানের মত নিরিহ মানুষকে হত্যা করেছে তা তদন্ত করে হত্যার সাথে জড়িত পুলিশ সদস্যকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন। প্রশাসনের কিছু সংখ্যক অসৎ কর্মকর্তা ও কর্মচারী এবং রাজনৈতিক দলের নাম ব্যাবহারকারী কিছু দুর্নীতিগ্রস্ত চামচাদের কারণে বাংলাদেশ সরকারের উজ্জ্বল ভাবমূর্তি এবং উন্নয়ন কর্মকান্ডের সুফল ও ভাবমূর্তি ভেস্থে যাবে কোনো অবস্থাতেই আমরা মেনে নিতে পারছি না। এসব অসৎ ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে আমাদের আর ও সোচ্ছার ভৃমিকা রাখতে হবে।

পরিশেষে এই দূঃখজনক হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদসহ সিলেটের মন্ত্রী মহোদয়দের প্রতি সবিনয় নিবেদন ও সঠিক তদন্তের মাধ্যমে দায়ী নরপশু পুলিশদেরকে অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনা এবং দৃষ্টান্ত মূলক শান্তি প্রদানের যথাযথ প্রদক্ষেপ গ্রহণ করার জোর দাবি জানিয়েছেন ।সেই সাথে নিহত রায়হানের রুহের মাগফেরাত কামনা করা সহ এবং পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews