শ্রীমঙ্গল উপজেলা জাপা’র সাবেক যুগ্ম সম্পাদক শহীদ আর নেই শ্রীমঙ্গল উপজেলা জাপা’র সাবেক যুগ্ম সম্পাদক শহীদ আর নেই – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

শ্রীমঙ্গল উপজেলা জাপা’র সাবেক যুগ্ম সম্পাদক শহীদ আর নেই

  • মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
শ্রীমঙ্গল :: উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম শহীদ। ফাইল ছবি

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল :: মৌলভীবাজারের শ্রীমঙ্গল বিরাইমপুর আউট সিগ্যানাল এর বাসিন্দা ও উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম সম্পাদক ও পিস ফ্যাসিলেটেটর গ্রুপ (পিএফজি) সদস্য শহীদুল ইসলাম শহীদ ওরফে এই আই শহিদ (৫০) আর নেই।

মঙ্গলবার  ১৩ অক্টোবর দুপুর সাড়ে বার টার সময় হৃদ রোগে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মৃত্যু বরণ করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি মা, স্ত্রী ও তিন কন্যা সন্তান রেখে গেছেন। মঙ্গলবার বাদ আসর বিরাইমপুর আউট সিগ্যানাল জামে মসজিদে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয় এবং পরে কলেজ রোডস্থ কবরস্থানে তাকে দাফন করা হয়।

শহিদের মৃত্যুতে পিস ফ্যাসিলেটেটর গ্রুপ (পিএফজি) শ্রীমঙ্গল পরিবারের এর পক্ষ থেকে শোক প্রকাশ করা হয় এবং তার আত্মার মাগফেরা কামনাসহ শোক শান্তত পরিবারের পতি সমবেদনা প্রকাশ করা হয়।

এসএসএ/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews