আত্রাইয়ে আ’লীগের নির্বাচনী অফিসে অগ্নি সংযোগ : আটক-২ আত্রাইয়ে আ’লীগের নির্বাচনী অফিসে অগ্নি সংযোগ : আটক-২ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :

আত্রাইয়ে আ’লীগের নির্বাচনী অফিসে অগ্নি সংযোগ : আটক-২

  • বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
আত্রাই :: অগ্নি কান্ডে বিদ্ধস্ত আওয়ামীলীগের নির্বাচনী অফিস। ছবি :: প্রতিনিধি

নওগাঁ প্রতিনিধি :: নওগাঁর আত্রাইয়ে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ বিএনপি’র ২ কর্মীকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মনিয়ারী ইউপি কার্যালয় সংলগ্ন স্থানে।

জানা যায়, নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের আসন্ন উপ-নির্বাচনের প্রচারণার জন্য মনিয়ারী ইউপি কার্যালয় সংলগ্ন স্থানে আওয়ামী লীগ প্রার্থী আনোয়ার হোসেন হেলালের একটি নির্বাচনী অফিস তৈরি করা হয়। গত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে কে বা কারা ওই কার্যালয়ে অগ্নি সংযোগ করে।

পরে স্থানীয় লোকজন আগুন নিভিয়ে দেয়। এ ঘটনায় আত্রাই থানা পুলিশ রাতেই ২ জন বিএনপি কর্মী মনিয়ারী গ্রামের মৃত আকবর আলীর ছেলে বাবলু হোসেন বাবু (৪০) ও শফির উদ্দিন মন্ডলের ছেলে সুমন আলী মন্ডলকে (৩৫) তাদের নিজ বাড়ি থেকে আটক করে।

আত্রাই থানার ওসি মোসলেম উদ্দিন বলেন, এ ব্যাপারে আত্রাই থানায় একটি মামলা হয়েছে। ওই মামলায় ২ জনকে গ্রেফতার করে গতকাল বুধবার নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে আত্রাই থানা বিএনপির আহবায়ক আব্দুল জলিল চকলেট বলেন, জনমনে ভীতি সৃষ্টির জন্য পরিকল্পিতভাবে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটানো হয়েছে। আর এর দায়ভার বিএনপির উপর চাপিয়ে দেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews