কুড়িগ্রামে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ কুড়িগ্রামে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

কুড়িগ্রামে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ

  • বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর :: কুড়িগ্রামে উপজেলা ও ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১৫ অক্টোবর সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম জেলা প্রশাসন সম্মেলন কক্ষে এর আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের উদ্বোধন করেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের মহাপরিচালক মো: আতিকুল হক।

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপ-পরিচালক নিতাই চন্দ্র দে সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাফিজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা ইয়াসমীন, সদর উপজেলা নির্বাহী অফিসার নিলুফা ইয়াছমিন, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি এডভোকেট আহসান হাবীব নীলু, ব্র্যাকের প্রোগ্রাম হেড (নলেজ, ম্যানেজমেন্ট এন্ড ইভালুয়েশন) খন্দকার গোলাম তাওহীদ, প্রশিক্ষণ প্রকল্পের পরামর্শক আবদুল লতিফ খান, সলিডারিটি’র নির্বাহী পরিচালক হারুন অর রশীদ লাল প্রমুখ।

অনুষ্ঠানের আয়োজক ব্র্যাক হিউমেনিটারিয়ান প্রোগ্রাম বন্যা ও ঘূর্ণিঝড় প্রবণ এলাকা হিসেবে কুড়িগ্রাম ও পটুয়াখালী জেলার ৫টি উপজেলা ও ৭০টি ইউনিয়নে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটিকে শক্তিশালী করতে কাজ করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews