1. admin@eibela.net : admin :
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৯:৫১ অপরাহ্ন

কুড়িগ্রাম উলিপুরে দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে দোকান ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

  • বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১১ বার পড়া হয়েছে

কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের উলিপুরের থেতরাই ইউনিয়নে দ্বিতীয় স্ত্রীর বিরুদ্ধে দোকান ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

জানা গেছে, উপজেলার থেতরাই ইউনিয়নের দড়ি কিশোরপুর গ্রামের সাহেব আলী (৭০) এর দ্বিতীয় স্ত্রী হাবিবা বেগম (৫০) এর সাথে দীর্ঘদিন থেকে পারিবারিকভাবে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। দোকান ঘরসহ বাজারের জমি লিখে না দেয়ায় সাহেব আলীকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্চিত করে বাড়ী থেকে বের করে দেন তার স্ত্রী হাবিবা বেগম। এরই সুত্র ধরে গত ১১ অক্টোবর সকালে দ্বিতীয় স্ত্রী হাবিবা বেগম তার ভাড়াটে লোকজন নিয়ে স্বামীর দোকান ৩টি নিজের দাবি করে হামলা-ভাঙচুর ও লুটপাট চালায়।এ ঘটনায় অসহায় স্বামী সাহেব আলী থেতরাই ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন।

এ বিষয়ে হাবিবা বেগম বলেন, আমার স্বামী দেনমোহরের টাকা বাবদ দোকানের ২ শতক জায়গা লিখে দিয়েছে। আমি সেই জায়গা এক ব্যক্তির কাছে বিক্রি করে দিয়েছি। রবিবার ওই ব্যক্তিকে দোকান ঘর বুঝিয়ে দেয়ার জন্য লোকজন নিয়ে তালা ভেঙে ভিতরে প্রবেশ করি।

বিষয়টি নিয়ে থেতরাই ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী সরকারের সাথে কথা হলে তিনি জানান, একটি অভিযোগ পেয়েছি। দীর্ঘদিন ধরে স্বামী স্ত্রীর মাঝে পারিবারিক কলহ চলে আসছিল। বিষয়টি আপোষ মিমাংসা প্রক্রিয়াধীন রয়েছে।ৃ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews