মাধবপুরে লরিচাপায় নিহত ১ : আহত ২ মাধবপুরে লরিচাপায় নিহত ১ : আহত ২ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় বন্যায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের বাসমাশিসের নগদ অর্থ সহায়তা বন্যায় বীজতলার ভুমি নিমজ্জিত-বড়লেখায় বিকল্প ব্যবস্থায় ৪৮ বিঘা জমিতে রোপা আমনের চারা উৎপাদন কুলাউড়ার ভুকশিমইল ইউনিয়ন- দু’টি প্রকল্পের কাজ নিয়ে জনমনে অসন্তোষ কুলাউড়ায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার : জিজ্ঞাসাবাদের জন্য শ্বশুড় ননদ আটক ফুলবাড়ীতে সড়ক সংস্কারে অনিয়মের অভিযোগ   কুলাউড়ায় চা শ্রমিকদের ভূখা মিছিল সাংবাদিক আব্দুল বাছিত খানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জুড়ীতে মানববন্ধন দায়সারাভাবে শোকদিবস পালন-বড়লেখায় চার প্রধান শিক্ষককে শোকজ বড়লেখায় চাচা-ভাতিজার ঝগড়া থামাতে গিয়ে হার্ট এ্যাটাকে মারা গেলেন বৃদ্ধা কমলগঞ্জ সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা দায়ের

মাধবপুরে লরিচাপায় নিহত ১ : আহত ২

  • শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

এইবেলা, মাধবপুর ::

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় লরিচাপায় অটোরিকশার এক যাত্রী নিহত ও দুজন আহত হয়েছেন।

শুক্রবার রাত ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বেজুড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম সবুজ ব্যানার্জী (৪০)। তিনি উপজেলার নয়াপাড়া চা বাগানের শ্রমিক স্বপন ব্যানার্জীর ছেলে। এছাড়া তিনি নিজেও চা শ্রমিক ছিলেন।

আহতরা হলেন- মাধবপুর পৌর শহরের বনিকপাড়ার সুধীর বণিকের ছেলে প্রণব বনিক (৪০) ও বাড়াচান্দুরা গ্রামের অনিল দেবের ছেলে রতন দেব (৪০)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম জানান, রাত ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বেজুড়া নামক স্থানে ওই অটোরিকশাকে লরিচাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।

হতাহতরা সবাই অটোরিকশা যাত্রী। আহতদের বি-বাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুতর আহত সবুজকে মাধবপুর থেকে ঢাকা নেয়ার পথে তিনি মারা যান। হাইওয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews