কমলগঞ্জে আত্মকর্মসংস্থান সৃষ্টি উৎপাদনমুখী প্রকল্প প্রণয়ন শীর্ষক প্রশিক্ষণ কমলগঞ্জে আত্মকর্মসংস্থান সৃষ্টি উৎপাদনমুখী প্রকল্প প্রণয়ন শীর্ষক প্রশিক্ষণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কমলগঞ্জে আত্মকর্মসংস্থান সৃষ্টি উৎপাদনমুখী প্রকল্প প্রণয়ন শীর্ষক প্রশিক্ষণ

  • রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় আত্মকর্মসংস্থান সৃষ্টি উৎপাদনমুখী প্রকল্প প্রণয়ন শীর্ষক ভ্রাম্যমান সমবায় প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১২টায় শমশেরনগর জনমিলন কেন্দ্রে কমলগঞ্জ উপজেলা সমবায় কার্যালয়ের আয়োজনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলার পাঁচটি সমবায় সমিতির ২৫ জন সদস্য নিয়ে কৃষি ও মৎস্য চাষাবাদ বিষয়ক এই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা সমবায় কর্মকর্তা মো. রহিম উদ্দীন তালুকদার।

কমলগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা আশুতোষ দাসের স্বাগতিক বক্তব্যের পর প্রশিক্ষণ প্রদান করেন প্রশিক্ষক জরা রানী গোস্বামী, কমলগঞ্জ উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মহসিন, উপসহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অরুন চন্দ্র গোস্বামী।

পিআরডি/জেএইচজে

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews