কুলাউড়ায় প্রতারকের বাড়ির সামনে আমরণ অনশনে ব্যবসায়ী পরিবার কুলাউড়ায় প্রতারকের বাড়ির সামনে আমরণ অনশনে ব্যবসায়ী পরিবার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় আর্ন্তজাতিক প্রতিবন্ধী দিবসে র‌্যালি, সভা ও হুইল চেয়ার বিতরণ প্রতিবন্ধি দিবস : শতাধিক প্রতিবন্ধি ব্যক্তি কর্মক্ষম হয়ে উঠার গল্প কুলাউড়ায় সরকারি রাস্তা জবরদখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ কানাডায় ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে সরগরম মিউজিক একাডেমি কুলাউড়ায় মিছিরা খাতুন একাডেমি নামক শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন কুড়িগ্রামে ৩৩ কেজি গাঁজাসহ আটক-১  কমলগঞ্জে আল্ট্রা ট্রেইল ম্যারাথন অনুষ্ঠিত কমলগঞ্জের শমশেরনগরে মাংস ও মাছ বিক্রেতার দ্বন্ধ : ৩ ঘন্টা মাছ বিক্রি ছিলো বন্ধ কমলগঞ্জে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য প্রবাসীর মতবিনিময় সভা ‘সেদিন বেশি দূরে নয় যেদিন প্রশাসন পুলিশ আইন আদালত জনগনের পাশে আসবে’
বেকারি ভাড়া দেয়া হবে
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা সদরে সম্পূর্ন চালু অবস্থায় একটি বড় বেকারি (৬ হাজার স্কয়ার ফুট) ভাড়া দেয়া হবে। গ্যাস, বিদ্যুৎসংযোগ, ওভেন ও তান্দুরি আছে।
যোগাযোগ- ০১৮১৯৯৭৮৫৫৫

কুলাউড়ায় প্রতারকের বাড়ির সামনে আমরণ অনশনে ব্যবসায়ী পরিবার

  • সোমবার, ১৯ অক্টোবর, ২০২০

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলায় এক প্রতারকরে খপ্পরে পড়ে সর্বস্ব হারিয়েছেন এক ব্যবসায়ী। প্রতারণার শিকার এই ব্যবসায়ী স্ব-পরিবারে প্রতারকের বাসার প্রধান ফটকে শুরু করেছেন আমরণ অনশন। সোমবার (১৯ অক্টোবর) সকাল থেকে এই অনশন শুরু করেন ব্যবসায়ী পরিবার।

আমরণ অনশনকারী ব্যবসায়ী আমিনুল ইসলাম রিয়াদ জানান, বাসা করার জন্য ৫শতক জমি ক্রয় করতে পৌর এলাকার ইসলামবাগ আবাসিক এলাকার বাসিন্দা ছাব্বির জামিল ও এমদাদ হককে কয়েক কিস্তিÍতে ২৪ লাখ ৫০ হাজার টাকা দেন। আমিনুল ইসলাম রিয়াদ একজন বিকাশ এজেন্ট ব্যবসায়ী। যে টাকা তিনি ছাব্বির জামিলকে দিয়েছেন সেই টাকাগুলো তার জমানো ও পৈত্রিক সম্পত্তি বিক্রির।

আমিনুল আরও জানান, টাকা দেয়ার ৮ মাস অতিবাহিত হলেও ছাব্বির জামিল জমি রেজিস্ট্রি করে না দিয়ে উল্টো হুমকি ধামকি দিচ্ছে। বিষয়টির কোন সুরাহা করতে না পেরে প্রাপ্য অর্থ ফেরত ও ন্যায় বিচারের দাবিতে ব্যবসায়ী আমিনুল ইসলাম রিয়াদ, তার মা রওশন আরা বেগম ও বোন ব্যাংক কর্মচারী দিলারা বেগমকে নিয়ে সোমবার সকাল ১০ টা থেকে আমরণ অনশন শুরু করেন।

ব্যবসায়ী আমিনুল ইসলাম রিয়াদ জানান, টাকা ফেরৎ ও ন্যায় বিচার যতক্ষণ না পাবেন ততক্ষণ আমরণ অনশন চলবে।

অভিযুক্ত এমদাদ হক জানান, টাকা নেয়ার সাথে আমাকে কেন জড়ানো হচ্ছে জানি না। আমি কোন টাকা নেইনি। ব্যবসায়ী আমিনুল ইসলাম রিয়াদ জমি কেনার জন্য ছাব্বির জামিলকে টাকা দিয়েছেন তা আমি জানি। প্রয়োজনে আদালতে গিয়েও বলবো। তবে টাকার পরিমান আরও কম।

অভিযুক্ত ছাব্বির জামিল জানান, টাকা দেয়ার ঘটনা সম্পুর্ণ মিথ্যা। সে যদি প্রমাণ করতে পারে, আমি তারে ক্ষতিপূরণসহ সব টাকা পরিশোধ করবো। সে আমার নিরবতার সুযোগে এই ঘটনা করছে। সে তার বাপের চিকিৎসার জন্য উল্টো দেড় লাখ টাকা নিছে। এখন আমার বাসার সামনে বসে অনশন নাটক করছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews