কুলাউড়া সদর ইউনিয়নে উপনির্বাচনে মেহেদী চৌধুরী জয়ী কুলাউড়া সদর ইউনিয়নে উপনির্বাচনে মেহেদী চৌধুরী জয়ী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়া সদর ইউনিয়নে উপনির্বাচনে মেহেদী চৌধুরী জয়ী

  • মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

এইবেলা ডেক্স, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়ায় সদর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের শূন্য মেম্বার পদের উপনির্বাচনে আহমেদ শাহনেওয়াজ মেহেদী হাসনাত চৌধুরী (ফুটবল) বিজয়ী হয়েছেন। মঙ্গলবার (২০ অক্টোবর) মেম্বার পদের উপনির্বাচনে তিনি বিজয়ী হন।

কুলাউড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. আহসান ইকবাল জানান, নির্বাচনী তফশীল অনুযায়ী মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে তিন জন প্রতিদ্বন্দ্বীর মধ্যে মেহেদী হাসনাত চৌধুরী নির্বাচিত হয়েছেন।
প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন পজিব কর্মকর্তা মো. আফলাতুন চৌধুরী।

নির্বাচনে তিন প্রাপ্ত ভোটের সংখ্যা, হাসনাত চৌধুরী ৪৭১, মো. লুৎফুর রহমান ২৮২ ও সিরাজুল ইসলাম তারেক ১৪৩। প্রতিদ্বন্দ্বী অপর দু’প্রার্থীর মধ্যে মো. লুৎফুর রহমান (মোরগ) ২৮২ ও সিরাজুল ইসলাম তারেক (তালা) ১৪৩ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

উল্লেখ্য, উক্ত ওয়ার্ডের নির্বাচিত মেম্বার মো. চেরাগ আলী গত ৬ জুলাই মৃত্যুবরণ করায় ওই ওয়ার্ডের মেম্বার পদটি শূন্য হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews